বিজ্ঞাপন

সিয়াম-পরীর শুটিং সুন্দরবন থেকে

March 13, 2020 | 5:39 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সিয়াম আহমেদ ও পরীমনি প্রথমবার একসাথে অভিনয় করেছেন ‘বিশ্বসুন্দরী’ ছবিতে। ছবিটি মুক্তি পাবে আগামী ২৭ মার্চ। প্রথম ছবি মুক্তির আগেই শুরু হচ্ছে এ জুটির দ্বিতীয় ছবির শুটিং—আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

বিজ্ঞাপন

শনিবার (১৪ মার্চ) শুরু হবে শুটিং। চলবে ২০ দিন। এ প্রসঙ্গে পরিচালক জুয়েল বলেন, ‘ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে শনিবার সকালে আমাদের লঞ্চ ছেড়ে যাবে। এরপর চাঁদপুর বরিশাল হয়ে আমাদের গন্তব্য হবে সুন্দরবন। টানা ২০ দিন আমরা শুটিং করবো। শুধু সুন্দরবনের কটকায় আমরা নামবো, বাকি শুটিং হবে লঞ্চের মধ্যেই।’

২০১৮-১৯ অর্থবছরে সরকারী অনুদানপ্রাপ্ত ছবিটি নির্মিত হচ্ছে প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে। ‘নসু ডাকাত কুপোকাত’নাম ছিলো প্রথমে। সরকার থেকে ৬০ লাখ টাকা অনুদান পাচ্ছে ছবিটি।

বিজ্ঞাপন

উপন্যাস থেকে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এর চিত্রনাট্য করছেন জাকারিয়া সৌখিন। সুন্দরবনের বিভিন্ন লোকেশনে আগামী ১৩ মার্চ থেকে ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

পরিচালক আবু রায়হন জুয়েল জানান, তারা ইতোমধ্যে ছবিটির প্রি-প্রডাকশনের কাজ শেষ করে এনেছেন।

বিজ্ঞাপন

নতেুন আরেকটি খবর হচ্ছে যার উপন্যাস অবলম্বনে ছবিটি হচ্ছে খ্যাতিমান লেখক মুহম্মদ জাফর ইকবাল এই ছবির জন্য একাধিক গানও লিখেছেন।’

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন