বিজ্ঞাপন

বিএনপি প্রার্থীর মৃত্যু, চাঁদপুরে মেয়র নির্বাচন স্থগিত

March 13, 2020 | 10:10 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁদপুর: চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মো. সফিকুর রহমান ভুঁইয়া (৬০) মারা গেছেন। এর ফলে আগামী ২৯ মার্চ অনুষ্ঠেয় চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদের নির্বাচন স্থগিত হতে যাচ্ছে। তবে কাউন্সিলর পদগুলোতে আগের তফসিল অনুযায়ীই ভোট হবে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৩ মার্চ) ভোর ৫টার দিকে চাঁদপুর শহরের প্রিমিয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সফিকুর রহমান ভুঁইয়া।

স্বজনরা জানান, বৃহস্পতিবার (১২ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত পৌর এলাকার পুরাণবাজার ৫ নম্বর ওয়ার্ড রঘুনাথপুরসহ আশপাশের এলাকায় নির্বাচনি গণসংযোগ করেন সফিকুর রহমান। জনসংযোগের সময়ই কয়েকবার তিনি অসুস্থ বোধ করেন। পরে রাত ১১টার দিকে বুকে ব্যাথা অনুভব করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।

শুক্রবার বিকেলে আসর নামাজের পর চাঁদপুর শহরের হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে সফিকুর রহমানের জানাজা অনুষ্ঠিত হয়। তার মৃত্যুতে চাঁদপুর জেলা বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দলগুলো শোক জানিয়েছে।

বিজ্ঞাপন

এদিকে, আগামী ২৯ মার্চ চাঁদপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। জেলা নির্বাচন কর্মকর্তা মো. হেলাল উদ্দিন খান জানিয়েছেন, সফিকুর রহমানের মৃত্যু হওয়ায় নির্বাচন বিধি অনুযায়ী মেয়র পদের নির্বাচন স্থগিত হয়ে যাবে। পরবর্তী সময়ে এই নির্বাচনের পুনঃতফসিল ঘোষণা করা হবে। তবে আগের তফসিলেই কাউন্সিলর পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন