বিজ্ঞাপন

সংগীত তারকাদের হাতে বইয়ের মোড়ক উন্মোচন

February 27, 2018 | 2:58 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট ।। 

বিজ্ঞাপন

এবারের গ্রন্থমেলায় নিজের বইয়ের মোড়ক উন্মোচনে ভিন্নতা আনলেন লেখক ও সাংবাদিক রেজাউর রহমান রিজভী। ২৬ ফেব্রুয়ারি (সোমবার) সন্ধ্যায় রিজভীর দুটি বইয়ের মোড়ক উন্মোচন করেন সংগীতাঙ্গনের তারকারা। তবে এই অনুষ্ঠানে আলাদা করে কাউকে প্রধান বা বিশেষ অতিথি করা হয়নি।

লেখক ও মিউজিশিয়ান লুৎফর হাসানের সঞ্চালনায় বইয়ের মোড়ক উন্মোচন করেন বরেণ্য গীতিকার শহিদুল্লাহ ফরায়জী, টিভি উপস্থাপক আনজাম মাসুদ, সংগীতশিল্পী নওরীন শরীফ শার্লিন, রাকিব মোসাব্বির, ইলিয়াস হোসাইন, ফারাবী ইসলাম, ফরিদা আক্তার পপি, সংগীত পরিচালক রাজন সাহা, গীতিকার জীবন ফারুকী, লেজার ভিশনের নির্বাহী পরিচালক মিজানুর রহমান বকুল সহ আরো অনেকে। এছাড়া আরো উপস্থিত ছিলেন সংগীত পরিচালক নসরুল হক রনি, সংগীতশিল্পী ইউসুফ আহমেদ খান, আসাদুজ্জামান রনি, অভিনেত্রী মিষ্টি মারিয়া প্রমুখ।

বিজ্ঞাপন

গ্রন্থ দুটির প্রকাশনা সংস্থা দোয়েল প্রকাশনীর তাপস কর্মকার সহ সকলের উপস্থিতিতে এসময় লেখক ও সাংবাদিক রেজাউর রহমান রিজভী’র দুটি গল্পগ্রন্থ ‘আরেক বসন্তে’ ও গীতিকবিতার সংকলন ‘আমার গানের খাতা’-এর মোড়ক উন্মোচন করা হয়।

ভিন্ন ভিন্ন স্বাদের ৮টি গল্প নিয়ে ‘আরেক বসন্তে’ গ্রন্থটি সাজানো হয়েছে। প্রেম, বিরহ, অতিপ্রাকৃত ও হাস্যরসাত্মক গল্পের সমারোহ রয়েছে একই বইতে। অন্যদিকে রেজাউর রহমান রিজভী’র ৫০টি প্রকাশিত ও ৬টি অপ্রকাশিত গানের কথা নিয়ে গীতিকবিতার সংকলন ‘আমার গানের খাতা’। প্রতিটি গানের সঙ্গেই প্রাসঙ্গিক তথ্যও সন্নিবিষ্ট রয়েছে, যা একজন পাঠককে গানের সঙ্গে পরিচিত হতে সাহায্য করবে। বই দুটি একুশে গ্রন্থমেলায় দোয়েল প্রকাশনীর ২৯৯ নং স্টলে পাওয়া যাচ্ছে।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন