বিজ্ঞাপন

বাগেরহাটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

March 14, 2020 | 8:22 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: জেলার ফকিরহাট উপজেলার কাকডাঙ্গা এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী রাজিব পরিবহনের একটি বাস ও বাগেরহাটগামী একটি রডবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ২০ যাত্রী। শনিবার (১৪ মার্চ) বিকাল ৪টার দিকে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বাগেরহাটের হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস বিষয়টি নিশ্চিত করেছে। আহতদের ফকিরহাট, গোপালগঞ্জ ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল ইসলাম জানান, ঢাকা থেকে রডবোঝাই ট্রাক বাগেরহাটের দিকে যাচ্ছিল। বিকাল ৪টার দিকে ফকিরহাট উপজেলার কাকডাঙ্গা এলাকায় ঢাকামুখী রাজীব পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৩ জন নিহত হয়। এছাড়া গুরুতর আহতদের মধ্যে হাসপাতালে নেওয়ার পথে আরও ২জনের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

ওসি আরও জানান, নিহতরা সবাই বাসের যাত্রী। তাদের মধ্যে তিনজন পুরুষ, এক শিশু ও এক নারী রয়েছেন। দুর্ঘটনার পর সড়কে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়, পরে দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক সরিয়ে নেওয়ার পর বিকেল সাড়ে ৫টায় যান চলাচল স্বাভাবিক হয়।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন