বিজ্ঞাপন

বিয়ে করেছেন পরীমনি

March 20, 2020 | 12:59 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

করোনাভাইরাস আতঙ্কে সারা পৃথিবীর সব কিছু থমকে আছে। মার্কিন সঙ্গীতশিল্পী কেটি পেরি ও হলিউড অভিনেতা অরল্যান্ডো ব্লুম তাদের বিয়ে পিছিয়ে  দিয়েছেন এ আতঙ্কে। কিন্তু বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমনি ভয় পাননি। নতুন প্রেমিক রনি প্রস্তাব দিতেই রাজি হয়ে গিয়েছেন এবং বিয়ে করেছেন। তাদের বিয়ের খবরটি জানিয়েছেন রনি নিজেই। পরীও তা স্বীকার করে নিয়েছেন।

বিজ্ঞাপন

বিশ্বাস না হলেও সত্য পরী-রনি গত ১০ মার্চ রাতে রাজধানীর রাজারবাগে বিয়ে করেছেন। পরীমনি স্বামীর পুরো নাম কামরুজ্জামান রনি। তিনি নাগরিক নাট্য সম্প্রদায়ের নির্দেশক ও সদস্য।

রনি  বলেন, পরীমনির সাথে বিয়েটা হঠাৎ করে ফেলেছি। বর্তমানে দুজনে মংলা বন্দরের পাশে করমজল এলাকায় আছি। এখানে পরীমনি ‘অ্যাডভেঞ্জার অব সুন্দরবন’ ছবির শুটিং করছেন।

বিজ্ঞাপন

অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের ‘১৯৭১: সেই সব দিন’ ছবির সহকারি পরিচালক হিসেবে কাজ করছেন রনি। ওই ছবিতে অভিনয় করছেন পরীমনি। সেখানে কাজ করতে গিয়ে নিজেদের মধ্যে বোঝাপড়া তৈরি হয় তাদের। একপর্যায়ে রনিই বিয়ের প্রস্তাব দেন পরীকে। মনে মনে রনির প্রতি দুর্বল পরী সেই প্রস্তাব এড়াতে পারেননি।

বিয়ে নিয়ে পরীমনি বলেন, প্রায় পাঁচ মাস আগে ছবির গল্প শোনানোর জন্য হৃদি আপুসহ রনি এসেছিল আমাদের বাসায়। তখন আমি তাকে খেয়ালই করিনি। শুটিংয়ে গিয়ে কোথায় থাকব কীভাবে যাব, সেসব নিয়ে তার সঙ্গে প্রথম আলাপ শুরু হয়। এভাবেই একসময় আমাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে।

বিজ্ঞাপন

তিনি বলেন, মার্চের ৩ থেকে ৭ তারিখ আমরা ঠাকুরগাঁওয়ে শুটিং করি। সেখানে ভীষণ আনন্দে সময় পার হয়ে যায়। ৮ মার্চ ঢাকায় এসে আমি তাকে খুব মিস করছিলাম। পরদিন ৯ মার্চ আমরা দেখা করি এবং সে আমাকে বিয়ের প্রস্তাব দেয়। আমার মন যেন কেমন করে ওঠে। ওই রাতেই আমরা বিয়ে করে ফেলি।

উল্লেখ্য এর আগে পরীমনির বাগদান হয়েছিলো সাংবাদিক তামিম হাসানের সাথে। কিন্তু তাদের সে সম্পর্ক ভেঙ্গে যায়।

বিজ্ঞাপন

পরীমনির চলচ্চিত্রে অভিষেক ঘটে ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ ছবিটি দিয়ে। তার উল্লেখযোগ্য ছবি হচ্ছে ‘স্বপ্নজাল’, ‘অন্তরজ্বালা’, ‘আরও ভালোবাসবো তোমায়’, ‘রক্ত’, ‘মহুয়া সুন্দরী’ ইত্যাদি।

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন