বিজ্ঞাপন

রাঙ্গামাটিতে দাম বাড়ানোর অভিযোগে ১০ ব্যবসায়ীকে জরিমানা

March 20, 2020 | 3:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: করোনাভাইরাস আতঙ্ককে কেন্দ্র করে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বাড়ানোর অভিযোগে রাঙ্গামাটি শহরের বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (২০ মার্চ) সকালে রাঙ্গামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) উত্তম কুমার দাশ’র নেতৃত্বে শহরের বনরুপা, রিজার্ভ বাজার এবং তবলছড়ি বাজারে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় বেশকিছু দোকানে মাস্ক ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অতিরিক্ত দাম হাঁকানোয় ১০ ব্যবসায়ীকে ২৬ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) উত্তম কুমার দাশ বলেন, ‘করোনাভাইরাসকে কেন্দ্র করে কিছু ব্যবসায়ী নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি করেছে এমন অভিযোগে আমরা বিভিন্ন বাজারে অভিযান চালিয়েছি। সেখানে অভিযোগের সত্যতা পাওয়ায় ১০ ব্যবসায়ীকে ২৬ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। এটি আমাদের নিয়মিত অভিযানের অংশ।’ অভিযান অব্যাহত থাকার কথাও জানান তিনি।

সাধারণ মানুষের প্রতি আহ্বান জানিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আরও বলেন, ‘বাজার নিত্যপণ্যের পর্যাপ্ত মজুদ আছে। অহেতুক আতংকিত হয়ে প্রয়োজনের চেয়ে বেশি পণ্য কিনে বাজারকে অস্থিতিশীল করে তুলবেন না।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন