বিজ্ঞাপন

চবিতে হোম কোয়ারেন্টাইন না মানায় তালাবন্দি

মার্চ ২২, ২০২০ | ১২:৫৯ পূর্বাহ্ণ

চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) সৌদি আরব ফেরত এক ব্যক্তি হোম কোয়ারেনটাইন নির্দেশনা না মানায় এক পরিবারের পাঁচ সদস্যসহ ছয় জনকে তালাবন্দি করে রেখেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিজ্ঞাপন

শনিবার (২১ মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের শোভা কলোনীতে তালাবন্দি করা হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এস এম মনিরুল হাসান।

জানা গেছে, সম্প্রতিকালে সৌদি আরব ফেরত এক ব্যক্তি বিশ্ববিদ্যালয়ের এক কর্মচারীর বাসায় এসেছেন। ওই পরিবারের সবার সঙ্গে মেলামেশা করেন তিনি। বিদেশ ফেরতদের ১৪ দিনের হোম কোয়ারেনটাইন নির্দেশনা রয়েছে। কিন্তু ওই ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে নির্দেশনা মানেননি। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি হোম কোয়ারেন্টাইনে থাকার অনুরোধ জানায়। তারপরেও তিনি অনুরোধ না মানায় পরিবারের সকলকে ঘরবন্দি করা হয়।

বিজ্ঞাপন

এই বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এস এম মনিরুল হাসান সারাবাংলাকে বলেন, দুই দিন আগে ওই ব্যক্তি সৌদি আরব থেকে এসেছেন। নিয়ম অনুযায়ী ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হয়। কিন্তু তিনি সেই নির্দেশনা মানেনি। তাই আমরা সবার নিরাপত্তার স্বার্থে পরিবারের ছয় জনকে তালাবন্দি করে রেখেছি।

সারাবাংলা/সিসি/এমআই

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন