বিজ্ঞাপন

জনতা কারফিউয়ে সামিল গোটা বলিউড

মার্চ ২২, ২০২০ | ১০:২০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিশ্বব্যাপি করোনা আতঙ্কের প্রভাব পড়েছে ভারতেও। সেখানেও যে রোজ বেড়ে চলেছে কোভিড-১৯ এ আক্রান্ত ও মৃতের সংখ্যা। এমনই পরিস্থিতিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভারতের জনতার উদ্দেশ্যে রোববার (২২ মার্চ) বিকেল পাঁচটায় জনতা কারফিউ পালনের আহ্বান জানান। সেই আহ্বানে সাড়া দিয়ে করোনা যোদ্ধাদের উৎসাহ দিতে এগিয়ে এসেছে গোটা বলিউড।

বিজ্ঞাপন

সেই আবেদনে সাড়া দিয়ে এগিয়ে এসেছেন বলিউডের তারকারা। বিগ বি অমিতাভ বচ্চন, শাহরুখ খান থেকে শুরু করে হাল আমলের জানভি আর কিয়ারা নিজ নিজ বাড়ির বারান্দা ও ছাদে হাত তালি দিয়ে, থালা, শাখ ও ঘণ্টি বাজিয়ে দেশ সেবার নিয়োজিত থাকা চিকিৎসক ও অন্যান্যদের সমর্থন ও উৎসাহ জানান।
জনতা কারফিউ-বলিউড

অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই, অভিষেক ও তাদের সন্তান আরাধ্যাসহ বচ্চন পরিবারের সদস্যদের দেখা যায় বাড়ির ছাদে থালা, ঘন্টি ইত্যাদি বাজাচ্ছেন। বাড়ির ছাদে উঠে হাত তালি দিয়ে উৎসাহ দিতে দেখা যায় রনবীর সিং ও দীপিকা পাডুকোন দম্পতিকে। বরুন ধাওয়ান আর তার বাবা ডেভিড ধাওয়ানকেও দেখা যায় পুরো পরিবারের সঙ্গে বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে হাত তালি দিতে ও শঙ্খ বাজাতে।

বিজ্ঞাপন

শিল্পা শেঠি স্বামী রাজ কুন্দ্রা ও ছেলে ভিয়ানকে সঙ্গে নিয়ে বাড়ির বাইরে দাঁড়িয়ে হাত তালি দেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় দেখা যায় তারা ঘুরিয়ে ঘুরিয়ে আশপাশের বাড়ির ব্যালকনি ও ছাদের দাঁড়িয়ে থালা বাজাচ্ছে এমন ব্যক্তিদের দেখান।

বলিউড বাদশা শাহরুখের স্ত্রী গৌরী খান বিকেল পাঁচটায় নিজের বাড়ির ছাদে উঠে হাততালি দেন। যদিও তখন শাহরুখ খান ছিলেন না পাশে। তবে তিনি টুইটারে একটি ভিডিও বার্তা দেন যেখানে করোনা বিষয়ক সচেতনতা প্রচার করেন।

প্রবীন বলিউড অভিনেতা অনুপম খেরকে দেখা যায় বাড়ির বাইরে থালা বাজাতে। বলিউড অভিনেতা অনিল কাপুর, সঞ্জয় কাপুর, কারিশমা কাপুর, কঙ্গনা রানাউত, সোনাম কাপুর, ববি দেওলসহ আরও অনেকেই প্রধানমন্ত্রী ডাকে সাড়া দিয়ে করোনার যোদ্ধাদের সালাম জানাতে বিকেল পাঁচটায় হাততালি দেন।

জনতা কারফিউ-বলিউড

অর্জুন কাপুর আর মালাইকা অরোরাকে দেখা যায় ব্যালকনিতে দাঁড়িয়ে হাত তালি দিতে। তরুণ প্রজন্মের অভিনেতাদের মধ্যে জাহ্নবী কাপুর, কার্তিক আরিয়ান, ভিকি কৌশল, কিয়ারা আদভানিদেরও দেখা যায় এই উৎসাহ কার্যক্রমে অংশ নিতে।

সারাবাংলা/আরএফ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন