বিজ্ঞাপন

রাকুলের জীবনের সবচেয়ে বড় বিরতি

মার্চ ২৩, ২০২০ | ৭:৫০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

পৃথিবী এক দুর্যোগ মুহুর্ত পার করছে। করোনাভাইরাস বৈশ্বিক মহামারিতে রূপান্তরিত হয়েছে। এর মধ্যে বন্ধ হয়ে সকল প্রকার শুটিং। বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের তার পেশার প্রতি ভালোবাসা ও প্রতিশ্রুতির কথা সবার জানা। কিন্তু করোনাভাইরাস সংক্রমণের কারণে রাকুল তার সকল প্রতিশ্রুত কাজ এপ্রিল পর্যন্ত স্থগিত করা রেখেছেন। যদিও এসময়ে প্রতিদিন তার কোন না কোন সেটে থাকার কথা ছিলো। এর একে তিনি বলছেন তার জীবনের সর্বাধিক সময়ের বিরতি।

বিজ্ঞাপন

তবে বিরতিতে যাওয়ার আগে তিনি এ ভীতিকর সময়ে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন। তিনি শুটিং সেট থেকে কিছু ছবিও আপলোড করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে তিনি সকল প্রকার নিরাপত্তা নিশ্চিত করে কাজ করেছেন।

ভারতের একটি শীর্ষ স্থানীয় একটি ট্যাবলয়েটের সাথে দেওয়া এক সাক্ষাতকারে রাকুল জানান, তাদের সেটে একজন সার্বক্ষণিক ডাক্তার ছিলেন। একই সাথে তারা নিশ্চিত করেছিলেন অল্প লোকের উপস্থিতি। পরিস্থিতি বিবেচনায়, তার নিজের কর্মচারীরা ব্যতীত কাউকে তার শুটিং ভ্যানে যেতে দেওয়া হয়নি। একই সময়ে বাড়ি ফেরাকে তিনি তুলনা করেছেন যুদ্ধে যাওয়ার সাথে। তিনি সকল প্রকার সামাজিক দূরত্ব মেনে চলছেন।

বিজ্ঞাপন

একই সময়ে তিনি জানিয়েছেন তার পরবর্তী ছবি ‘থ্যাঙ্ক গড’র শুটিং শুরু করার কথা। এতে তিনি অভিনয় করবেন অজয় দেবগনের বিপরীতে। শুটিং শুরু হবে আগামী ১০ এপ্রিল থেকে। তবে তিনি নিশ্চিত নন ওইসময়ে পুরোপুরি সুস্থ থাকবেন কিনা। কারণ এরই মধ্যে দুটি ভিন্ন কাজের শুটিংয়ে অংশ নিয়েছেন।

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন