বিজ্ঞাপন

টেকনিশিয়ানদের পাশে টালিউড

মার্চ ২৪, ২০২০ | ১০:৪৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিশ্বব্যাপী করোনাভাইরাসের প্রার্দুভাবের কারণে শুটিং বন্ধ রয়েছে কলকাতার চলচ্চিত্র ইন্ডাস্ট্রি ‘টালিউড’র। আর এ বন্ধ ঘোষণার পর বারবার কথা উঠছিল, এই দুর্দিনে দৈনিক পারিশ্রমিকের ভিত্তিতে কাজ করা টেকনিশিয়ানদের পাশে কী ভাবে দাঁড়ানো যায়। মিটিং-আলাপ-আলোচনার পরে ইন্ডাস্ট্রির সকলে মিলে একটি সার্থক পদক্ষেপ করেছে। ওই টেকনিশিয়ানদের পাশে দাঁড়ানোর জন্য একটি তহবিল গঠন করা হয়েছে, যেখানে ইন্ডাস্ট্রির সব স্তরের মানুষকে অর্থসাহায্য করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

ফেডারেশনের পক্ষ থেকে স্বরূপ বিশ্বাস বললেন, ‘১৮ তারিখে শুটিং বন্ধ হয়েছে। ১৯ তারিখে এই তহবিল গঠন করা হয়েছে।’ ফেডারেশনের করপাসে এই টাকা সংগৃহীত হচ্ছে। এই তহবিলে ইতিমধ্যে দশ হাজার টাকা দান করেছেন পরিচালক গৌতম ঘোষ। ফোন করে পরিচালক অরিন্দম শীলের কাছে অর্থসাহায্যের ইচ্ছে জানান গৌতম। অরিন্দমের কথায়, ‘সকলের কাছ থেকেই ভাল সাড়া পেয়েছি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অপর্ণা সেন এই উদ্যোগে যেমন পাশে আছেন, তেমনই নতুন প্রজন্মের একাধিক তারকাও স্বতঃস্ফূর্ত ভাবে এগিয়ে এসেছেন।’

নতুনদের মধ্যে সৌরসেনী মৈত্র, ঋতাভরী চক্রবর্তী, তনুশ্রী, গৌরব চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী প্রমুখ শিল্পীরা এক কথায় অর্থসাহায্যের জন্য রাজি হয়েছেন। অরিন্দম জানালেন, আর্টিস্ট ফোরামের তরফেও তিন লক্ষ টাকা অর্থসাহায্য করার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে এই ফান্ডে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন