বিজ্ঞাপন

লক্ষ্মীপুরে অস্ত্র ও গুলিসহ হত্যা মামলার আসামী আটক

March 26, 2020 | 11:32 am

ডিস্ট্রিক্ট করেস্পন্ডেন্ট

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ইউপি সদস্য ও স্বেচ্ছাসেবকলীগ নেতা খোরশেদ আলম মিরন হত্যা মামলার অন্যতম আসামি মিলন প্রকাশ ওরফে সিএনজি মিলনকে আটক করেছে পুলিশ। এসময় তার দেওয়া তথ্য অনুযায়ী অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

গোপন সূত্রে খবর পেয়ে সিএনজি মিলনকে মঙ্গলবার (২৪ মার্চ) রাতে উত্তর দত্তপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বশিকপুরের বৌদ্ধবাজার মোড় সংলগ্ন বাগান থেকে ১ টি একনলা বন্দুক ও ২টি গুলি উদ্ধার করে পুলিশ। বুধবার তাকে আদালতে সোপর্দ করা হয়।

দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) হাসান জাহাঙ্গীর জানিয়েছেন, খোরশেদ আলম মিরন মেম্বার হত্যা মামলার অন্যতম মাষ্টার মাইন্ড ছিলেন সিএনজি মিলন। সিএনজি মিলন (২৮) বশিকপুর মোল্লা বাড়ির আব্দুল কুদ্দুছের পুত্র। তার সিএনজিতে করেই হত্যাকান্ডের ঘটনাস্থলে পৌঁছায় সন্ত্রাসীরা। এরপর এলোপাতাড়ি গুলি চালিয়ে মিরন মেম্বারকে হত্যা করা হয়।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসীম উদ্দীন অস্ত্র ও গুলিসহ সিএনজি মিলনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ২০১৯ সালের ২৮ সেপ্টেম্বর রাত ৮ টার দিকে দত্তপাড়া ইউপি সদস্য ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি খোরশেদ আলম মিরন আলাদাদপুর গ্রামে নিজ বাড়ির সামনে একটি চায়ের দোকানে বসে ছিলেন। এসময় অস্ত্রধারী একদল সন্ত্রাসী সিএনজি অটোরিকশাযোগে এসে এলোপাতাড়ি গুলি চালিয়ে মিরন মেম্বারকে হত্যা করে পালিয়ে যায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএফ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন