বিজ্ঞাপন

ক্ষতিগ্রস্তদের ৫৬ লাখ টাকার চাল দিচ্ছেন সৌরভ গাঙ্গুলি

মার্চ ২৬, ২০২০ | ১১:৩৪ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক

চীনের উহান থেকে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবিলায় মাঠে নেমেছে পুরো বিশ্বই। আর এই লক্ষ্যে সমগ্র ভারত এর মধ্যেও ২১ দিনের লকডাউনে গেছে। অবশ্য ভারতের পশ্চিম বঙ্গ আরও আগে থেকেই লকডাউনে চলে গেছে। আর এমন পরিস্থিতিতে যারা ক্ষতিগ্রস্ত হচ্ছেন তাদের পাশে এসে দাঁড়িয়েছেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং বর্তমান ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

বিজ্ঞাপন

সমগ্র ভারত ২১ দিনের লকডাউনে যাওয়ায় ক্ষতিগ্রস্ত হচ্ছে অনেক সাধারণ মানুষ আর তাই তো তাদের সাহায্যের জন্য এগিয়ে এসেছেন সৌরভ গাঙ্গুল। পিছিয়ে থাকা মানুষদের জন্য একটি সংস্থার মাধ্যমে ৫০ লাখ রুপির অর্থাৎ বাংলাদেশি মূল্যে যা প্রায় ৫৬ লাখ টাকার চাল বিতরণ করবেন সৌরভ।

পশ্চিম বঙ্গের অনেক গৃহহীন মানুষ সরকারি স্কুলগুলোতে আশ্রয় নিয়েছেন তাদের দিকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। এ কথা জানিয়েছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)। কেবল ৫৬ লাখ টাকার চালই বিতরণ করবেন না সৌরভ গাঙ্গুলি সেই সঙ্গে পশ্চিম বঙ্গ রাজ্য সরকারকে ২৫ লাখ রুপিও প্রদান করবে সিএবি।

বিজ্ঞাপন

এর আগে ভারতের সাবেক অধিনায়ক জানান, 'পশ্চিমবঙ্গ সরকার চাইলে ইডেন গার্ডেনস স্টেডিয়ামের বিশাল ইনডোর ফ্যাসিলিটি ও খেলোয়াড়দের ডরমেটরিকে কোয়ারেনটাইন হিসেবে ব্যবহার করার অনুমতি দেওয়া হবে।'

বার্তা সংস্থা পিটিআইকে সৌরভ বলেন, ‘যদি সরকার চায় আমরা তাহলে অবশ্যই হস্তান্তর করতে রাজি আছি। যে কোনো প্রয়োজনে যে কোনো মুহূর্তে কাজ করতে প্রস্তুত আছি আমরা।’

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন