বিজ্ঞাপন

হোম কোয়ারেনটাইন না মানায় নীলফামারীতে ৪ জনের জরিমানা

মার্চ ২৬, ২০২০ | ৬:৪৯ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নীলফামারী: হোম কোয়ারেনটাইন না মানায় নীলফামারীর জলঢাকা উপজেলায় ভারতফেরত ৪ ব্যক্তিকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) গোলাম ফেরদৌস তাদের ১৭ হাজার টাকা জরিমানা করেন।

বিজ্ঞাপন

সূত্র মতে, জলঢাকা পৌরসভার মাথাভাঙ্গা এলাকার ভারত থেকে ৪ ব্যক্তি সম্প্রতি দেশে এসেছেন। তাদের ১৪ দিনের হোম কোয়ারেনটাইনে থাকতে বলে স্বাস্থ্য বিভাগ। ২৭ মার্চ তাদের হোম কোয়ারেনটাইন সম্পূর্ণ হবে। কিন্তু বৃহস্পতিবার ১৩তম দিনে তারা কোয়ারেনটাইনে না থেকে যেখানে-সেখানে ঘোরাফেরা করলে এলাকাবাসী বিষয়টি স্থানীয় প্রশাসনকে জানান।

স্থানীয় প্রশাসন ঘটনার সত্যতা পেলে উত্তম কুমারকে ৮ হাজার, সস্ত্রীক দ্বীপবাবুকে ৬ হাজার ও ফুলচাঁদকে ৩ হাজার টাকা জরিমানা করে। এই ৪ জনকে আগামী ২৮ মার্চ পর্যন্ত হোম কোয়ারেনটাইনে থাকার নির্দেশ দেওয়া হয়।

বিজ্ঞাপন

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসান মো. রেজওয়ানুল কবীর, জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান, ডা. আরিফ হাসনাত, পুলিশ পরিদর্শক (তদন্ত) ফজলুর রহমান ও উপ পরিদর্শক (এসআই) ওসমান গণী উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন