বিজ্ঞাপন

করোনায় অসহায়দের পাশে দাঁড়ালেন বিপলু

মার্চ ২৬, ২০২০ | ৭:১৭ অপরাহ্ণ

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: প্রাণঘাতী করোনায় পুরো দেশই এখন স্থবির হয়ে পড়েছে। সবচেয়ে বিপদে পড়েছেন দিনমজুর মানুষেরা। দিন আনে দিনে খাওয়া এই অসহায় মানুষদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন জাতীয় দল ও বসুন্ধরা কিংসের ফুটবলার বিপলু আহমেদ।

বিজ্ঞাপন

অনির্দিষ্টকালের জন্য লিগ বন্ধ থাকায় খেলোয়াড়দের ছুটি দিয়েছে ক্লাবগুলো। স্থানীয় ফুটবলাররা এখন যে যার জেলায় অবস্থান করছেন। সিলেটে ফিরে হোম কোয়ারেনটাইনে থেকে অসহায় খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়ালেন বিপলু।

বিজ্ঞাপন

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে বুধবার (২৫ মার্চ) রাতে একটি ভিডিও পোস্ট করেন এই তরুণ ফুটবলার। যেখানে দেখা যায়, মাস্ক পরে নিজ শহর সিলেট জেলার স্টেডিয়াম সংলগ্ন একটি মোড়ে অসহায় দিনমজুরদের চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করছেন। সঙ্গে উপস্থিত ছিলেন তার ভাতিজা তামিম আহমেদ ও ফেসবুক পেজের এডমিন মাকসুূদ হক।

অন্যান্য ফুটবলারদেরও অসহায় মানুষদের পাশে দাঁড়াতে অনুরোধ করে বিপলু তার পেজে লিখেছেন, 'আমি আমার সামর্থ্য অনুযায়ী চেষ্টা করেছি তাদের পাশে দাঁড়ানোর। এবং আমি বিনীত ভাবে আমার সতীর্থদের, বন্ধুদেরও এভাবে এগিয়ে আশার আহ্বান জানাচ্ছি।'

https://www.facebook.com/614828288933410/posts/974328359650066/

সঙ্গে সবাইকে সতর্ক থাকার পরামর্শও দেন বিপলু, 'প্রিয় বন্ধুরা, এখন আপনারা-আমরা সকলে সারা পৃথিবী জুড়েই কঠিন সময় পার করছি। এবং পরিস্কার থাকার ও ঘরে অবস্থান করার নির্দেশনা পালন করছি।'

সারাবাংলা/জেএইচ/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন