বিজ্ঞাপন

বগুড়ায় পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

মার্চ ২৬, ২০২০ | ৭:৫৭ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার ছোনকা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা মৃতদেহ দু’টি উদ্ধার করে।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, সকাল পৌনে ৬টার দিকে শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা এলাকার মজুমদার জুট মিলের সামনে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষ ঘটে। এতে মাইক্রোবাসের চালক মুজিবুর রহমান (৪০) গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

নিহত মাইক্রোবাস চালক মুজিবুর রহমার কক্সবাজার সদরের ইস্ট করলিয়া সিকদারপাড়ার রমিজ আহম্মেদ সিকদারের ছেলে। নওগাঁ থেকে ঢাকাগামী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮৩৫৫৫) এর সঙ্গে ঢাকা থেকে বগুড়াগামী একটি যাত্রীবিহীন মাইক্রোবাসের সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

অপরদিকে, একই এলাকায় সকাল ৭টার দিকে ঢাকাগামী বাঁশবোঝাই একটি ট্রাক ঢাকাগামী একটি বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি রাস্তার পাশে উল্টে যায়। এতে বাঁশের নিচে চাপা পড়ে পথচারী আজগর আলী (৬০) ঘটনাস্থলেই মারা যান।

শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয় লোকজনের সহযোগিতায় বাঁশের নিচে চাপা পড়া আজগর আলীর মৃতদেহ উদ্ধার করে। ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন হোসেন দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির জানান, দুর্ঘটনাকবলিত ট্রাক ও মাইক্রোবাস পুলিশ হেফাজতে রয়েছে। এব্যাপারে ইউডি মামলা দায়ের হয়েছে।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন