বিজ্ঞাপন

স্বাস্থ্যমন্ত্রীর দফতরের কর্মকর্তা করোনায় আক্রান্ত

মার্চ ২৬, ২০২০ | ৯:৫৩ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেকের দফতরের এক কর্মকর্তা নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ মার্চ) স্বাস্থ্য মন্ত্রণালয়ের একাধিক সূত্র এ বিষয়টি নিশ্চিত করেছে।

বিজ্ঞাপন

স্বাস্থ্য মন্ত্রণালয়ের সূত্রে জানা যায়, ওই কর্মকর্তা করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি শনাক্তের পর স্বাস্থ্য মন্ত্রণালয় ও স্বাস্থ্য অধিদফতরে যোগাযোগ করেন সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) সংশ্লিষ্ট কর্মকর্তারা। এ সময় স্বাস্থ্য মন্ত্রণালয়ের শীর্ষপর্যায়ের কয়েকজন কর্মকর্তাকে হোম কোয়ারেনটাইনে যাওয়ার পরামর্শ দেন।

সূত্র জানায়, ওই কর্মকর্তা করোনা আক্রান্ত হওয়ার পরই স্বাস্থ্য মন্ত্রণালয়ের শীর্ষ পর্যায়ের কয়েকজন কর্মকর্তাকে হোম কোয়ারেনটাইনে যেতে বলা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার আইইডিসিআরের ব্রিফিংয়ে যে পাঁচজন নতুন করে আক্রান্ত হওয়ার কথা বলা হয়েছে তাদের মধ্যে একজন ওই কর্মকর্তা বলে জানা গেছে।

এ বিষয়ে আইইডিসিআর পরিচালক অধ্যাপক ডা. মীরজাদি সেব্রিনা ফ্লোরা সারাবাংলাকে বলেন, ‘আমরা কখনোই রোগীর নাম-ঠিকানা প্রকাশ করি না। তাই করোনায় আক্রান্ত ওই রোগীর ব্যাপারে বিস্তারিত তথ্য দেওয়া যাচ্ছে না।’

সারাবাংলা/এসবি/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন