বিজ্ঞাপন

সানিয়ার বন্ধু পরিণীতি করছেন না তার বায়োপিক

March 27, 2020 | 5:16 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

উপমহাদেশের টেনিস তারকা সানিয়া মীর্জার বায়োপিক নির্মিত হবে। এক বছর আগে এটি নির্মাণের জন্য প্রয়োজনীয় অনুমতি পেয়েছেন প্রযোজক রনি স্ক্রুওয়ালা। এক সাক্ষাতকারে সানিয়া তখন বলেছিলেন, তিনি খুশি হবেন যদি তার বন্ধু বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া চরিত্রটিতে অভিনয় করেন। কিন্তু সম্প্রতি কারিনা কাপুরের শোতে তিনি জানালেন পরিণীতি ছবিটি করতে পারছেন না।

বিজ্ঞাপন

সায়না নেহওয়ালের পরবর্তী ছবিতে অভিনয় করতে যাচ্ছেন পরিণীতি। যার কারণে ছবিটি করা হচ্ছে না তার। তাহলে কারা রয়েছেন সানিয়ার পছন্দের তালিকায়। এমন প্রশ্ন করা হয় সাক্ষাতকারটিতে।

সানিয়াকে একটি তালিকা করতে বলেন কারিনা। তার তালিকায় রেখেছেন আলিয়া ভাট, আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোন ও সারা আলী খানকে। তবে এ টেনিস তারকা বলছেন সবকিছু নির্ভর করছে চিত্রনাট্যের উপর।

বিজ্ঞাপন

কারিনার সাথে দেওয়া সাক্ষাতকারে সানিয়া বলেন, ‘টিমের সাথে আমার পারস্পরিক একটা বোঝাপড়ার মধ্য দিয়ে সবকিছু এগুচ্ছে।  আমি নিজের আত্মজীবনী লিখছি। আমি এটা অনুধাবন করতে পেয়েছি যে মানুষ আসলে এটা জানে না যে একজন ক্রীড়া ব্যক্তিত্বকে কেমন পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়। তারা সবসময় খালি দেখে গ্লিটজ ও গ্ল্যামার, রেড কার্পেট…কিন্তু তারা এটা দেখে না এর পিছনে কত ঘণ্টার কঠোর পরিশ্রম লাগে। তাদের বাবা-মাকে আর্থিক বা অন্যান্য ত্যাগ কতটুকু করতে হয়। তাই আমি নিজে সবকিছুর সাথে বেশ সক্রিয়ভাবে যুক্ত আছি।’

এক বছর আগে ছবির ঘোষণা এলেও এখন পর্যন্ত পরিচালকই ঠিক হয়নি। প্রি-প্রডাকশনের পাশাপাশি প্রযোজক এ মুহুর্তে পরিচালক খুঁজছেন।

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন