বিজ্ঞাপন

বিমানের লন্ডন ও ম্যানচেস্টারের ফ্লাইট স্থগিত

March 27, 2020 | 11:09 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: অবশেষে ৭ দিনের জন্য স্থগিত করা হচ্ছে বাংলাদেশ বিমানের লন্ডন ও ম্যানচেস্টার ফ্লাইট। যার ফলে বাংলাদেশ বিমানের আর কোনো রুটে ফ্লাইট চলবে না। শুক্রবার (২৭ মার্চ) সন্ধ্যায় সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মোকাব্বির হোসেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, “২৯ মার্চ লন্ডন ও ম্যানচেস্টারে বাংলাদেশ বিমানের ফ্লাইট দু’টি ছেড়ে যাবে। পারদিন আবার বাংলাদেশে ফিরে আসবে। এরপর টানা সাত দিন বাংলাদেশ বিমানের কোনো ফ্লাইট কোনো রুটে চলাচল করবে না। অর্থাৎ সব রুটে বাংলাদেশ বিমানের ফ্লাইট বন্ধ থাকবে।”

এর আগে ২৬ মার্চ (গতকাল) প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে বন্ধ হয়ে যাওয়া আন্তর্জাতিক রুটের সব ফ্লাইট আরও বেশি দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ বিমান।

সেই সিদ্ধান্তে জেদ্দা, মদিনা, রিয়াদ, দাম্মাম, কুয়েত, দোহা, মাস্কাট এবং ব্যাংকক রুটের ফ্লাইট ১ এপ্রিল থেকে ৫ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। দুবাই ১ এপ্রিল থেকে ৯ এপ্রিল, আবুধাবি ১ এপ্রিল থেকে ৭ এপ্রিল, কাঠমান্ডু ১ এপ্রিল থেকে ১২ এপ্রিল, কলকাতা দিল্লি ১ এপ্রিল থেকে ১৫ এপ্রিল,মালয়েশিয়া ১ এপ্রিল থেকে ১৪ এপ্রিল এবং সিঙ্গাপুরে সকল ফ্লাইট ১ এপ্রিল থেকে ১১ এপ্রিল পর্যন্ত সব ফ্লাইট বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে আগে ৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখা ছিলো ফ্লাইটগুলো।

বিজ্ঞাপন

অপরদিকে, অভ্যন্তরীণ সব রুটে ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত সব ফ্লাইট বন্ধ রেখেছে বাংলাদেশ বিমান।

সারাবাংলা/এসজে/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন