বিজ্ঞাপন

এক লাখ রুপি দান করায় সমালোচিত ধোনি

March 28, 2020 | 12:22 pm

স্পোর্টস ডেস্ক

মহামারি করোনার বিরুদ্ধে লড়াইয়ে প্রত্যেকে নিজ নিজ জায়গা থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। ভারতীয় ক্রিকেটাররাও এগিয়ে এসেছে সাহায্য নিয়ে। শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলি দান করেছেন ৫০ লাখ করে। আবার দুই পাঠান ভাইও এগিয়ে এসেছেন, একই ভাবে নিজের হাতও বাড়িয়ে দিয়েছেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে দেশের এমন প্রাদুর্ভাবের সময় মাত্র এক লাখ রুপি দান করে সাধারণ মানুষের প্রচন্ড সমালোচনার শিকার হয়েছেন ধোনি।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চলছে ধোনির প্রচন্ড রকমের সমালোচনা। সাধারণ মানুষের কাছে মনে হয়েছে ধোনির দান করা অর্থের পরিমাণ খুব নগন্য তার ব্যক্তিগত সম্পদের তুলনায়।

 সাধারণ মানুষ বলছে ধোনির সম্পদের পরিমাণ প্রায় ৮০০ কোটি রুপি। সেখানে সে কীভাবে মাত্র এক লাখ রুপি দান করে? এভাবে তারই সমর্থকরা সমালোচনায় মেতেছেন ধোনির। আইপিএল মাঠে না গড়ানোয় অনেকে এখনই ধোনির ক্যারিয়ারের শেষ দেখেছেন।

বিজ্ঞাপন

গেল বছর ইংল্যান্ড বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হারের পর থেকে জাতীয় দলের হয়ে খেলেননি ধোনি। এই পরিস্থিতিতে আইপিএলে ভালো করার লক্ষ্যে চেন্নাই সুপার কিংসের অনুশীলনে ঘাম ঝরাচ্ছিলেন ধোনি। তবে করোনার জেরে অনুশীলন বন্ধ। ধোনির ক্যারিয়ারও তাই অনিশ্চিত দেখাচ্ছে বলে মত বিশ্লেষকদের।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন