বিজ্ঞাপন

জুভেন্টাসের পাশে রোনালদোরা, কমাচ্ছেন বেতন!

March 28, 2020 | 4:15 pm

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসে স্থবির হয়ে পড়েছে পুরো বিশ্ব। থমকে গেছে ক্রীড়াঙ্গন আর ইতালির দুর্বিষহ পরিস্থিতিতে স্থব্ধ হয়ে গেছে ফুটবল লিগ সিরি আ। এমন পরিস্থিতিতে ক্লাবগুলোর গুণতে হচ্ছে লোকসান। তাই তো ক্লাবের পাশে এসে দাঁড়িয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদোরা। নিজেদের বেতন কমিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে জুভেন্টাসের সিনিয়র ফুটবলাররা। এর মধ্যে জিয়ানলুইজ বুফন, লিওনার্দো বনুচ্চি এবং দলীয় অধিনায়ক জর্জ কিয়েলিনির সঙ্গে ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো।

বিজ্ঞাপন

ক্লাব প্রেসিডেন্ট অ্যান্দ্রে অ্যাগ্নেলির এবং ডিরেক্টর ফ্যাবিও প্যারাশির সঙ্গে কথা বলেন জুভেন্টাস অধিনায়ক জর্জ কিয়েলিনি। এরপর ভিডিও কনফারেন্সের মাধ্যমে দলের সিনিয়র খেলোয়াড়দের সঙ্গে কথা বলেন তিনি। এবং সর্বসম্মতি ক্রমেই সিদ্ধান্ত গ্রহণ করা হয় নিজেরা ক্লাব থেকে বেতন কম নেবেন।

এর মধ্যে সব থেকে বেশি লোকসান গুণতে হচ্ছে জুভেন্টাসের পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদোকেই। বেতন কম নেওয়ার সিদ্ধান্তে রোনালদো লোকসান গুণবেন প্রায় ৪ মিলিয়ন (৩ দশমিক ৮ মিলিয়ন) ইউরো। যা বাংলাদেশি টাকায় দাঁড়ায় ৩৬ কোটি ১ লাখ ১৫ হাজার ৫৯৬ টাকা।

বিজ্ঞাপন

বর্তমানে ক্লাবের খেলোয়াড়রা হোম কোয়ারেনটাইনের মধ্য দিয়ে সময় পার করছেন। আর এর মধ্যেই টুট্টোস্পোর্টস রিপোর্ট করে জানিয়েছেন বেতন কম নিতে একমত হয়েছেন জুভেন্টাসের ফুটবলাররা। তবে ইতালিয়ান এই পত্রিকা আরও জানিয়েছে এখনও খেলোয়াড়দের আলোচনা শেষ হয়নি। কারণ অনেক খেলোয়াড়ই তাদের বেতনের অধিকাংশ অর্থ হারাতে যাচ্ছে। আর এর মধ্যে সব থেকে বেশি ক্ষতির সামনে রোনালদো। তবে প্রাথমিক ভাবে সবাই এই প্রস্তাবে রাজি হয়েছে।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন