বিজ্ঞাপন

চিকিৎসক-নার্সদের বিনামূল্যে ‘পিপিই’ দিলেন গাজীপুরের মেয়র

March 28, 2020 | 5:03 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুর মহানগরে সকল চিকিৎসক, নার্সদের বিনামূল্যে পারসোনাল প্রটেকশন ইক্যুপমেন্ট (পিপিই) ও স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম দেওয়া হয়েছে এবং ৫ হাজার স্থানে হাত ধোওয়ার ব্যবস্থাসহ শতভাগ নাগরিক সুরক্ষার ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

বিজ্ঞাপন

শনিবার (২৮ মার্চ) দুপুরে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় এবং পিপিইসহ স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব তথ্য জানান মেয়র।

মেয়র বলেন, ‘নগরীর ৫ হাজার স্পটে পানি এবং সাবান দিয়ে হাত ধোয়া ও মহাসড়কগুলোতে জীবাণুনাশক পানি ছিটানোর ব্যবস্থা নেওয়া হয়েছে। একজন মানুষও যেন এই সেবা থেকে বঞ্চিত না হয় সেজন্য ৮০টি স্পট থেকে মাইকের মাধ্যমে গণসচেতনতার কাজ চলছে। এছাড়া ৬৫টি কমিটির মাধ্যমে গণপরিবহনসহ করোনা পরিস্থিতি মনিটরিং করা হচ্ছে। জরুরি কাজ ছাড়া কেউ যেন বাড়ির বাইরে না যায় সেই বিষয়টি ধৈর্য্য ধরে করার জন্য আহ্বান করছি।’

বিজ্ঞাপন

গাজীপুরের চিকিৎসক, নার্সদের একজনও পিপিই ও স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম থেকে বাদ যাবে না। সবাইকে বিনামূল্যে এসব সামগ্রী সরবরাহ করা হবে বলেও জানান তিনি।

এর আগে মেয়র চিকিৎসক, পুলিশ সদস্যদের মধ্যে পারসোনাল প্রটেকশন ইকুপমেন্ট (পিপিই), গ্লাভস, মাস্ক এবং করোনাভাইরাস শনাক্তে কীট বিতরণ করেন।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন