বিজ্ঞাপন

ফুটবলে আরেকটি করোনা জয়ের গল্প

March 28, 2020 | 11:30 pm

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসের প্রভাব প্রবলভাবেই পড়েছে ফুটবলে। চীন থেকে ভাইরাসটি ইতালিতে ছড়াতেই একে একে সব ধরনের ফুটবল বন্ধ করে দেওয়া হয়। বেশ কয়েকজন ফুটবলার ও ফুটবল ব্যক্তিত্ব করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। রিয়াল মাদ্রিদের সাবেক প্রেসিডেন্ট লরেঞ্জো সাঞ্জ ছাড়া একে একে সবাই সেরে উঠছেন।

বিজ্ঞাপন

করোনা আক্রান্ত আর্সেনালের কোচ মিকেল আর্তেতা কদিন আগে জানিয়েছেন তিনি এখন অনেকটাই সুস্থ। জুভেন্টাসের আর্জেন্টাইন তরুণ তারকা ফুটবলার পাওলো দিবালাও পূর্ণ সুস্থ হওয়ার দ্বারপ্রান্তে। এবার করোনা জয়ের সংবাদ পাওয়া গেল চেলসির তরুণ ফরোয়ার্ড কালাম হাডসন-ওডোই এর।

সপ্তাহখানেক আগে করোনাভাইরাসে পজেটিভ ধরে পড়েছিলেন তরুণ এই উইঙ্গার। চেলসি কোচ ফ্রাঙ্ক ল্যাম্পার্ড জানালেন, ওডোই এখন অনেকটাই সুস্থ।

চেলসি ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে ল্যাম্পার্ড বলেন, ‘আমি ওর (ওডোই) সঙ্গে কথা বলেছি। এটা দারুণ ব্যাপার যে ওডোই প্রায় পুরোপুরিভাবেই সুস্থ হয়ে উঠেছে। আমি আগের সপ্তাহেও তার সঙ্গে কথা বলেছিলাম, যখন সে অসুস্থ হয়ে পড়েছিল। অদ্ভূত এক সময় ছিল সেটা।’ হয়তো শিগগিরই অনুশীলনেও ফিরবেন ১৯ বছর বয়সী তরুণ। তবে প্রতিযোগিতামূলক ফুটবল কবে মাঠে ফিরবে কে জানে!

বিজ্ঞাপন

ইউরোপে দিন দিন বেড়েই চলেছে করোনাভাইরাসের প্রকোপ। ইতালি, স্পেনের মতো দেশগুলো অনেকটা দিশেহারা হয়ে পড়েছে। বিশ্বব্যাপী এখন পর্যন্ত প্রায় ২৯ হাজার লোক মারা গেছে এই ভাইরাসে। আক্রান্ত হয়েছে ছয় লাখেরও বেশি মানুষ।

সারাবাংলা/এসএইচএস/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন