বিজ্ঞাপন

রাজধানীর গ্রিন রোডে দুর্ধর্ষ চুরি, তদন্তে পুলিশ-সিআইডি

March 30, 2020 | 4:51 am

স্টাফ করেসপন্ডেন্ট

নভেল করোনাভাইরাসের গণসংক্রমণ ঠেকাতে ১০ দিনের সরকারি ছুটির প্রভাবে রাজধানী ঢাকা এখন স্থবির। এর মধ্যেই শনিবার (২৮ মার্চ) দিবাগত রাতে গ্রিন রোডের কনকর্ড ভবনের সামনের গলির একটি আবাসিক ফ্ল্যাটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ভুক্তভোগী পরিবার দাবি করছে, ফ্ল্যাটে থাকা প্রায় ৪০ ভরি স্বর্ণালংকার খোয়া গেছে। ঘটনা তদন্তে কলাবাগান থানা পুলিশের পাশাপাশি মাঠে নেমেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বিজ্ঞাপন

ফ্ল্যাটে চুরির ব্যাপারে ভুক্তভোগী আফজাল হোসেন সারাবাংলাকে বলেন, বাসার মূলরুমের এয়ারকুলার যন্ত্র (এসি) নষ্ট থাকায় রাতে তারা সবাই অন্য আরেকটি রুমে ঘুমায়। সকালে উঠে দেখেন মূলরুমের জানালার গ্রিল ভাঙা এবং ঘরের সবকিছু তছনছ করা। পরে, দেখতে পান ওই রুমের আলমারিতে থাকা প্রায় ৪০ ভরি স্বর্ণালংকার, নগদ টাকা ও মূল্যবান জিনিস সব খোয়া গেছে। চুরির ঘটনায় কলাবাগান থানায় একটি অভিযোগ দায়ের করেন তিনি।

ওই অভিযোগের ব্যাপারে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান সারাবাংলাকে বলেন, চুরির ঘটনার খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে যায়। ওই ফ্ল্যাট থেকে চুরির আলামত ও তথ্য সংগ্রহ করে। এছাড়াও, সিআইডি'র ফরেনসিক বিভাগও আলামত সংগ্রহ করেছে। পুলিশ আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ এবং তথ্য উপাত্ত বিশ্লেষণ করে ঘটনার মূলরহস্য দ্রুতই উদঘাটন করবে বলে তিনি আশা প্রকাশ করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন