বিজ্ঞাপন

সুবর্ণচরে করোনা সন্দেহে ৪টি বাড়ি লকডাউন

March 30, 2020 | 10:58 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের যোবায়ের বাজার এলাকায় রোববার (২৯ মার্চ) দুপুরে করোনা সন্দেহে একজন অটোরিকশা চালকের বাড়িসহ চারটি বাড়ি লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন।

বিজ্ঞাপন

উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম ইবনুল হাসান ইভেন সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ওই অটোরিকশা চালকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রাম পাঠানো হয়েছে। আর সন্দেহভাজন আক্রান্তের বাড়িসহ চারটি বাড়ি পুরোপুরি লকডাউন ঘোষণা করে, লাল পতাকা উত্তোলণ করে দেওয়া হয়েছে। বাড়িগুলো আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরদারিতে রয়েছে।

এ ব্যাপারে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শায়লা সুলতানা ঝুমা সারাবাংলাকে জানান, ওই অটোরিকশার চালক জেলা শহর মাইজদীর হাসপাতাল রোড এলাকায় রিকশা চালাত। ছয় দিন থেকে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছেন। পরীক্ষা-নিরীক্ষায় করোনাভাইরাস (কেভিড-১৯) এর কয়েকটি উপসর্গ থাকায়, তাকে চিকিৎসাসেবা দিয়ে বাড়িতে পাঠানো হয়। রোববার (২৯ মার্চ) তার নমুনা সংগ্রহ করে চট্টগ্রাম পাঠানো হয়েছে। রির্পোট হাতে পেলে, এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ডাক্তার ও পল্লী-চিকিৎসক ওই অটোরিকশাচালকের সংস্পর্শে আসায় তাদেরকেও কোয়ারেনটাইনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন