বিজ্ঞাপন

রমজান উপলক্ষে টিসিবির পণ্য বিক্রি শুরু বুধবার

March 31, 2020 | 7:06 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আসন্ন রমজান উপলক্ষে ন্যায্যমূল্যে পণ্য বিক্রির কার্যক্রম হাতে নিয়েছে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। ১ এপ্রিল (বুধবার) থেকে শুরু হয়ে পণ্য বিক্রির এই কার্যক্রম চলবে ২০ মে পর্যন্ত। মঙ্গলবার (৩১ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে টিসিবি এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সারাদেশে ৩৫০টি ট্রাকে ট্রাকসেল কার্যক্রম অব্যাহত থাকবে। এর মধ্যে ঢাকায় ৫০, চট্টগ্রামে ১৬ এবং অন্যান্য বিভাগীয় শহরে ১০টি ও জেলা সদরে ৪টি করে টিসিবির ট্রাক থাকবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, টিসিবির ট্রাক থেকে চিনি ৫০ টাকা (সর্বোচ্চ ৪ কেজি), মসুর ডাল ৫০ টাকা (সর্বোচ্চ ২ কেজি) ও সয়াবিন তেল ৮০ টাকা লিটার (সর্বোচ্চ ৫ লিটার) দরে কেনা যাবে।

এদিকে সাধারণ ছুটির সময়েও টিসিবির কার্যক্রম চলছে। ঢাকায় ৫০ থেকে ৬০টি ট্রাকে এই বিক্রি কার্যক্রম অব্যাহত রয়েছে। তবে রাস্তায় মানুষের আনাগোনা কম থাকায় বাজার ও কলোনির দিকে টিসিবির ট্রাক ছিল বলে প্রতিষ্ঠানটির দাবি। বুধবার থেকেও টিসিবির এই কার্যক্রম অব্যাহত থাকবে। বর্তমানে টিসিবি থেকে পণ্য কিনলে মাস্ক ফ্রি দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

নগরীর যেসব স্থানে টিসিবির পণ্য বিক্রির কথা রয়েছে

প্রেসক্লাব, সচিবালয় গেট, যাত্রাবাড়ী, ইত্তেফাক মোড়, শান্তিনগর বাজার, শাহজাহানপুর বাজার, খামারবাড়ী ফার্মগেট, মিরপুর ১৪ কচুক্ষেত, মিরপুর-১ মাজার রোড, শ্যামলী মোড়/ন্যাম গার্ডেন, উত্তরা আব্দুল্লাপুর, ভিকারুনেচ্ছা ১০ নং গেইট/ইষ্টার্ন গাউজিং গেইট, বেগুনবাড়ী, মতিঝিল সরকারী কলোনী, ভাষানটেক বাজার, মধ্য বাড্ডা, পলাশী/ছাপড়া মসজিদ, জিগাতলা/ধানমন্ডি সরকারি কলোনী, রামপুরা বাজার, মাদারটেক/নন্দীপাড়া/কৃষি ব্যাংকের সামনে, আদাবর/মনসুরাবাদ, বাংলা কলেজ, শাহ সাহেব মাঠ আজিমপুর বটতলা, আশকোনা হাজী ক্যাম্প, বাসাবো বাজার, আজমপুর, ডিসি অফিস, সাতারকুল, বাংলাদেশ ব্যাংক, মিরপুর-২/১২, মাতুয়াল/সিদ্ধিরগঞ্জ, ইসিবি/কালসি, গাবতলী/টেকনিক্যাল, কাপ্তান বাজার, সোয়ারীঘাট/নবাবগঞ্জ সেকশন, বনশ্রী বাজার, কলমিলতা বাজার, কারওয়ানবাজার, দিলকুশা, মেরাদিয়া বাজার, নিপ্পন বটতলা, খিলগাঁও তালতলা, মুগদা, নিউমার্কেট, টঙ্গীবাজার, শণির আখড়া, বছিলা, কামরাঙ্গীর চর লোহার পুল, সারুলিয়া বাজার, গঙ্গী বাজার, ৬০ ফিট ভাঙ্গা মসজিদ, গুলিবাগ খোকন কমিউনিটি সেন্টার, গুলশান ভাটারা বাজার, সাভার বাজার, আনন্দ সিনেমা হল, মগবাজার ফরচুন মার্কেট, হাতিরপুল বাজার, মালিবাগ বাজার, উত্তর বাড্ডা বাজার ও খিলক্ষেত বাজার।

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন