বিজ্ঞাপন

অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান ফাহিমের

April 1, 2020 | 7:42 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: করোনাভাইরাসের সংক্রমণে বিশ্বের অবস্থা নাজুক। লাল-সবুজ এ দেশেও হানা দিয়েছে কোভিড-১৯। যার ফলে সবচেয়ে বিপর্যস্ত অবস্থায় পড়েছে খেটে খাওয়া দিনমজুররা। এক বেলা যাদের খাবার জোটে গায়ের ঘাম ঝরিয়ে তারা এখন পথে বসে শরীরের হাড় গুনছে। এমন করুণ পরিস্থিতিতে তাদের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিক সামর্থ্যবান মানুষরা। এমনই আহ্বান করেছেন জাতীয় ফুটবল দলের তরুণ তুর্কী ফয়সাল আহমেদ ফাহিম।

বিজ্ঞাপন

করোনার কারণে স্থগিত সব খেলাধুলা। দেশের ফুটবলের সকল কার্যক্রম স্থবির হয়ে পড়েছে। যার ফলে যে যার জেলায় অবস্থান করছেন ফুটবলাররা।

ঘরে থাকলেও করোনাক্রান্তির এ কালো থাবায় সবচেয়ে করুণ পরিণতি হওয়া দিনমজুরদের পাশে দাঁড়াতে ভোলেননি সিরাজগঞ্জের এই ফুটবলার। দিনমজুর অসহায়দের খাবার ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র তুলে দিয়েছেন সাইফ স্পোর্টিং ক্লাবের এই স্ট্রাইকার।

বিজ্ঞাপন

ফাহিম বলেন, 'আমরা একটি কঠিন সময় পার করে চলেছি এমতবস্থায় বিপাকে এদেশের খেটে-খাওয়া মানুষজন। তাই আমি চেষ্টা করেছি আমার সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়ানোর।'

সামর্থ্যবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে ফাহিম বলেন, 'এভাবেই যদি সবাই তাদের সামর্থ্য অনুযায়ী এই মানুষদের পাশে দাঁড়ায় তাহলে রক্ষা পাবে হাজারো প্রাণ। তো আমি আমার সকল বন্ধ এবং সমাজের বিত্তশালী মানুষদের প্রতি অনুরোধ করবো তারা যেনো নিজ নিজ অবস্থান হতে এই মানুষদের পাশে দাঁড়ায়।’

সারাবাংলা/জেএইচ/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন