বিজ্ঞাপন

আর দশটা দিন ঘরে থাকুন : নওফেল

April 1, 2020 | 8:38 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো : করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে আর ১০ দিন ঘরে থাকার জন্য চট্টগ্রামবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বিজ্ঞাপন

বুধবার (০১ এপ্রিল) চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় ভিক্ষুক, ভাসমান মানুষ ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণের সময় উপমন্ত্রী এই অনুরোধ জানান।

চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) আসনের সংসদ সদস্য উপমন্ত্রী নওফেল বলেন, ‘বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে বাংলাদেশে সাধারণ ছুটি চলছে। প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে গরীব, অসহায় মানুষের পাশে সাধ্যমতো দাঁড়াচ্ছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। চট্টগ্রামেও আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা মানুষের পাশে আছেন। সবার প্রতি অনুরোধ, সহায়তা দেওয়ার সময় শারীরিক ‍দূরত্ব মেনে চলুন। বিশ্ব আজ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। আমরা যদি সচেতন হই, তাহলে আমরা এই মহামারির বিস্তার ঠেকাতে পারব।’

বিজ্ঞাপন

চট্টগ্রামবাসীর উদ্দেশে নওফেল বলেন, ‘সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে আর দশটা দিন ঘরে থাকুন। সামাজিক দূরত্ব মেনে চলুন। জনসমাগম এড়িয়ে চলুন। আমরা অবশ্যই সংকট মোকাবেলা করতে সক্ষম হব, এই আত্মবিশ্বাস আমাদের আছে।’

বুধবার নওফেল নগরীর পাঠানটুলি ওয়ার্ড ও দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডে ত্রাণসামগ্রী বিতরণ করেন। নগর আওয়ামী লীগের সদস্য পাঠানটুলি ওয়ার্ডের কাউন্সিলর মো. জাবেদ এবং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গাজী শফিউল আজিমের উদ্যোগে এসব ত্রাণ বিতরণ করা হয়েছে। এছাড়া নগরীর জিইসি মোড়ে ‘এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদের’ উদ্যোগেও ত্রাণ বিতরণ হয়েছে।

এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো. মহিউদ্দিন বাচ্চু, উত্তর জেলা আওয়ামী নেতা মঞ্জুরুল আলম মঞ্জু, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এহসানুল হায়দার বাবুল, নগর যুবলীগের সদস্য সনত বড়ুয়া, আজিজ উদ্দিন চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা আরশেদুল আলম বাচ্চু, আজিজুর রহমান আজিজ, ফরহাদুল ইসলাম রিন্টু উপমন্ত্রীর সঙ্গে ছিলেন।

সারাবাংলা/আরডি/আইই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন