বিজ্ঞাপন

৯ এপ্রিল পর্যন্ত ছুটি বাড়ল দেশের সব আদালতে

April 1, 2020 | 9:18 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলা এবং এর ব্যাপক বিস্তার রোধে সতর্কতামূল ব্যবস্থা হিসেবে সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগসহ দেশের সব অধস্তন আদালতে আগামী ৯ এপ্রিল পর্যন্ত ছুটি বাড়িয়েছে সুপ্রিম কোর্ট প্রশাসন।

বিজ্ঞাপন

বুধবার (১ এপ্রিল) সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবরের সই করা সুপ্রিম কোর্ট ওয়েব সাইটে প্রকাশিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আরও পড়ুন- সাধারণ ছুটি বাড়ল এক সপ্তাহ, প্রজ্ঞাপন জারি

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দেশব্যাপী করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ মোকাবিলা এবং এর ব্যাপক বিস্তার রোধকল্পে সতর্কতামূল ব্যবস্থা হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২৪ মার্চ, ২০২০ জারি করা প্রজ্ঞাপনে ঘোষিত সাধারণ ছুটি ও সাপ্তাহিক ছুটির ধারাবাহিকতায় ১ এপ্রিল, ২০২০-এর প্রজ্ঞাপনমূলে আগামী ৫ এপ্রিল থেকে ৯ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।’

এ অবস্থায় বাংলাদেশ সুপ্রিম কোর্ট, হাইকোর্ট বিভাগের গত ২৪ মার্চ ঘোষিত ছুটির ধারাবাহিকতায় আগামী ৫ এপ্রিল থেকে ৯ এপ্রিল পর্যন্ত বাংলাদেশ সুপ্রিম কোর্টের দুই বিভাগ ও সব অধস্তন আদালতেও সাধারণ ছুটি ঘোষণা করা হলো বলে উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।

এর আগে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঘোষিত ছুটির ধারাবাহিকতায় গত ২৯ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত সুপ্রিম কোর্টের উভয় বিভাগ ও সব অধস্তন আদালতে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছিল। এখন সেই ছুটি বেড়ে ৯ এপ্রিল পর্যন্ত কার্যকর হবে।

সারাবাংলা/এজেডকে/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন