বিজ্ঞাপন

নমুনা নেওয়া হবে শুনে হাসপাতাল থেকে মরদেহ নিয়ে পালালো স্বজনরা

April 4, 2020 | 8:48 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

শরীয়তপুর: জেলার সদর হাসপাতালে জ্বর ও মাথাব্যথা নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার (৪ এপ্রিল) সকালে এ ঘটনার পর করোনাভাইরাসে ওই নারীর মৃত্যু হয়েছে কি না জানতে নমুনা সংগ্রহের সিদ্ধান্ত নেয় হাসপাতাল কর্তৃপক্ষ। তবে নমুনা সংগ্রহের আগেই ওই নারীর মরদেহ নিয়ে পালিয়ে গেছেন স্বজনরা।

বিজ্ঞাপন

সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুনির আহমেদ খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনাভাইরাস আছে কিনা নিশ্চিত হতে নমুনা সংগ্রহের প্রস্তুতিকালে ওই নারীর মরদেহ নিয়ে স্বজনরা পালিয়ে গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সদর হাসপাতাল সূত্র জানায়, শনিবার সকাল ৯টায় জ্বর ও মাথাব্যথা নিয়ে নিপা বেগম (৩৫) নামে এক রোগীকে হাসপাতালের নিয়ে আসেন তার স্বজনরা। তাকে সাময়িক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়। এরপর ওয়ার্ডে নেওয়ার পর তার পালস না পেয়ে নার্সরা বিষয়টি চিকিৎসককে জানান। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষার পর তাকে মৃত বলে ঘোষণা করেন।

এরপর করোনার উপসর্গ জ্বর ও মাথাব্যথা থাকায় ওই নারী নমুনা সংগ্রহের সব ধরনের ব্যবস্থা গ্রহণ করে হাসপাতাল কর্তৃপক্ষ। এরপর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক নমুনা সংগ্রহের নির্দেশ দিলে ওই চিকিৎসক ওয়ার্ডে এসে দেখেন মৃতের স্বজনরা মরদেহ নিয়ে পালিয়ে গেছে।

বিজ্ঞাপন

মৃত ওই নারীর বাড়ি শরীয়তপুর সদর উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের রায়পুর গ্রামে। এরইমধ্যে হাসপাতালে ওই নারীর সংস্পর্শে আসা ৭ জনকে কোয়ারেনটাইনে রাখার ব্যবস্থা গ্রহন করেছে প্রশাসন।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন