বিজ্ঞাপন

করোনাকে উপেক্ষা করেই শুরু হবে ইংলিশ প্রিমিয়ার লিগ!

April 6, 2020 | 2:40 pm

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে এখন পর্যন্ত বিশ্বজুড়ে আক্রানের সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ১৩ লাখ আর মৃতের সংখ্যা সাড়ে ৬৯ হাজার। মানুষের সংস্পর্শে এই রোগ ছড়ায় বলে দেশে দেশে লকডাউন ঘোষণা করা হয়েছে। আর খেলাধুলা মানেই জনসমাগম, তাই তো সবার আগে স্থগিত করা হয়ে সব ধরনের ক্রীড়া ইভেন্টগুলো। তবে বৃটিশ সরকারের অনুমতি নিয়েই করোনা প্রাদুর্ভাবের মধ্যেই আগামি জুন মাসেই ইংলিশ প্রিমিয়ার লিগ শুরুর কথা ভাবছে।

বিজ্ঞাপন

বৃটিশ সংবাদ মাধ্যম ডেইলি মিরর’র বরাত দিয়ে এমনটাই জানা গেছে। জুনে প্রিমিয়ার লিগ শুরু করলেও খেলা হবে দর্শকশূন্য মাঠে। ডেইলি মিররের সাংবাদিক ম্যাডক জানিয়েছেন গেল শুক্রবারেই এই বিষয়ে সিদ্ধান্তে পৌঁছেছে ইপিএল কর্তৃপক্ষ।

তবে কিছুদিন আগেই লিগ কর্তৃপক্ষ জানিয়েছিল যতদিন পর্যন্ত সব কিছু স্বাভাবিক না হবে এবং সবার জন্য নিরাপদ না হবে ততদিন পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার লিগ মাঠে গড়াবে না।

বিজ্ঞাপন

ম্যাডক আরও জানান শুক্রবারেই ক্লাবগুলোকে জানিয়ে দেওয়া হয়েছে এই সিদ্ধান্ত। এবং তাদেরকে অনুশীলনের ফেরার জন্য নির্দেশও দেওয়া হয়েছে।

এখন পর্যন্ত বৃটেনে প্রায় ৪৮ হাজার মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে এবং মৃতের সংখ্যা প্রায় ৫ হাজার। এমন মহামারির মধ্যেও ইংলিশ লিগ শুরু করতে চায় লিগ কর্মকর্তারা। তবে অবশ্যই তা বন্ধ দরজায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন