বিজ্ঞাপন

বিরামপুরে করোনা উপসর্গ নিয়ে নারীসহ ৩ জন আইসোলেশনে

April 6, 2020 | 8:24 pm

লোকাল করেসপন্ডেন্ট

দিনাজপুর (হিলি): দিনাজপুরের বিরামপুর উপজেলায় করোনা উপসর্গ দেখা দেওয়ায় গত তিন দিনে ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (৬ এপ্রিল) দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন। তিনি জানান, গত শুক্রবারে মানিক (৫০), রোববার রফিকুল ইসলাম (৫০) এবং আজ সোমবার দুপুরে বিলকিস (২৩) নামে এক নারীকে আইসোলেশনে রাখা হয়।

স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন জানান, রফিকুল ইসলাম মুন্সীগঞ্জে কাজ করতেন। গত বিশ দিন আগে জ্বর-সর্দি নিয়ে বাড়িতে আসেন। এরপর স্থানীয়ভাবে পল্লী চিকিৎসকের কাছে চিকিৎসা করাতে থাকেন। গত শনিবার থেকে তার শ্বাসকষ্ট দেখা দেয়। গতকাল রাতে পরিবারের সদস্যরা রাতে রফিকুলকে স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসেন। রফিকুলের করোনার উপসর্গ থাকায় দ্রুত আইসোলেশনে নেওয়া হয়।

এছাড়াও গত এক মাস আগে ভারত থেকে ফেরত আসা মানিক (৫০) নামের আরও এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে শুক্রবারে ভর্তি হয়েছে এবং সর্বশেষ আজ দুপুরে বিলকিস নামের এক নারীকে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে রফিকুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান ডা. সোলায়মান।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সোমবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন