বিজ্ঞাপন

শেরপুরে করোনা আক্রান্ত ২ রোগীর বাড়ি খাবার নিয়ে গেলেন এসপি

April 7, 2020 | 8:56 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

শেরপুর: প্রথমবারের মতো শেরপুরে করোনাভাইরাসে আক্রান্ত দুই রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে একজন শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের মধ্য বয়রা সরকারবাড়ি গ্রামের গৃহবধূ, আরেকজন শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়া।

বিজ্ঞাপন

সোমবার (৬ এপ্রিল) বিকেলে শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম আক্রান্ত রোগীদের বাসায় খাদ্যসামগ্রী নিয়ে হাজির হন। এসময় তিনি আক্রান্তদের বাড়িসহ আশপাশের লকডাউন বাড়িগুলো পরিদর্শন করেন এবং সবাইকে সর্তক থাকার পরামর্শ দেন।

পরে আক্রান্ত ব্যক্তির স্বজনদের কাছে তিনি প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

বিজ্ঞাপন

করোনা শনাক্ত হওয়া একজন শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়া হওয়ায় হাসপাতালের সব চিকিৎসক, রোগী ও কর্মচারীদের কোয়ারেনটাইনে থাকার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য বিভাগ। একই সাথে ওই নারী একটি প্রাইভেট ডায়াগোনস্টিক সেন্টারে কর্মরত থাকায় ওই ডায়াগনস্টিক সেন্টারসহ তার ও আত্মীয়ের বাড়ি নালিতাবাড়ী উপজেলার নন্নী এলাকা পুরো লকডাউন করা হয়েছে।

জেলা সিভিল সার্জন ডা. এ কে এম আনোয়ারুর রউফ জানান, ওই দুই নারীর করোনা উপসর্গের কারণে শনিবার তাদের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রোববার রাতে রিপোর্টে তাদের দুইজনেরই পজেটিভ আসে। এ ঘটনায় তাদের রাতেই জেলা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে এনে চিকিৎসা শুরু করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন