বিজ্ঞাপন

এসো সবাই মিলে করোনাকে হারাই: গানে গানে ৭০ শিল্পীর আহ্বান

April 9, 2020 | 6:28 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: গানে গানে কোভিড-১৯ মোকাবিলায় সবাইকে এক হওয়ার আহ্বান জানিয়েছেন দেশের জনপ্রিয় শিল্পী এবং ব্যবসায়িক ও সামাজিক নেতারা। এ গানে কণ্ঠ দিয়েছেন প্রায় ৭০ জনেরও বেশি শিল্পী ও সামাজিক ব্যক্তিত্ব। গানটি শিগগিরই ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

বিজ্ঞাপন

জানা গেছে, দেশের জনপ্রিয় সংগীত শিল্পী সামিনা চৌধুরী, ফাহমিদা নবী, বাপ্পা মজুমদার, এলিটা করিম, অভিনয় শিল্পী শমী কায়সার, নোবেলসহ আরও অনেকে গানটিতে কণ্ঠ দিয়েছেন।

কোভিড-১৯ মোকাবিলায় সকলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার লক্ষ্যে গৃহীত হয়েছে একটি সামাজিক উদ্যোগ। এর মাধ্যমে করোনা সংকট চলাকালীন ও সংকট পরবর্তী সময়ে মানুষের পাশে দাঁড়াবে আর্থিক, শারীরিক ও সামাজিকসহ প্রয়োজনীয় সহযোগিতা নিয়ে। করোনা সংকট মোকাবিলায় অনুদান দিতে আগ্রহীদের কাছ থেকে অনুদান সংগ্রহ করে তা সমাজের অসহায় ও ভুক্তভোগীদের কাছে পৌঁছে দেওয়া এ উদ্যোগের মূল লক্ষ্য।

বিজ্ঞাপন

এ গানের মাধ্যমে দেশের চলমান সংকট মোকাবিলায় এগিয়ে আসতে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়েছে। গানটির গীতিকার ও সুরকার আসিফ ইকবাল।

গানটির সংগীত পরিচালনা করেছেন অদিত, প্রযোজনা করেছেন সংগীত শিল্পী মাহাদী ফয়সাল এবং সার্বিক সহযোগিতায় আছেন রিসালাত সিদ্দীক, দিদারুল আলম সানি ও মাহজাবীন ফেরদৌস। গানটি তৈরি করা হয়েছে সম্পূর্ণ অনলাইন প্ল্যাটফর্ম ব্যবহার করে।

সারাবাংলা/জেআইএল/ একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন