বিজ্ঞাপন

ইউপি সদস্যের স্বামীর গুদামে ৬৩০ বস্তা সরকারি চাল

April 9, 2020 | 7:52 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার একটি গুদাম থেকে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় বরাদ্দ করা হতদরিদ্রের ১০ টাকা কেজির ৬৩০ বস্তা চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন। ওই গুদামের মালিক আমিরুল ইসলাম স্থানীয় ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য কুলসুমা বেগমের স্বামী। তার ছোট ভাই ও আরও একজনকে আটক করা হয়েছে এ ঘটনায়।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৯ এপ্রিল) উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নে কুশলডাঙ্গী বাজার এলাকার ওই গুদামে অভিযান চালানো হয়। উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমন জানিয়েছেন, গুদামটি সিলগালা করা হয়েছে।

আটক দু’জন হলেন ওএমএস ডিলার চাতাল ব্যবসায়ী আমিরুল ইসলামের ছোট ভাই জামিরুল ইসলাম (৪৫) ও রতনাই গ্রামের মুসা মিয়ার ছেলে নসিমন চালক পান্না কাউসার (৩০)।

জানা গেছে, সকালে অটো চার্জার, ভ্যান ও একটি নছিমনে করে হত দরিদ্রদের ১০ টাকা কেজি দরের চাল নিয়ে কুশলডাঙ্গী বাজারের দিকে যাচ্ছিলেন জামিরুল ও পান্না। স্থানীয়রা ওই চাল বোঝাই গাড়ি আটক করে পুলিশকে খবর দেয়। পরে ইউএনও ঘটনাস্থলে গিয়ে চাল জব্দ করে গুদামে অভিযান চালান।

বিজ্ঞাপন

ইউএনও খায়রুল আলম সুমন বলেন, আটক নসিমনচালক পান্নার দেওয়া তথ্য অনুযায়ী আমিরুলের গুদামে অভিযান চালানো হয়। তার গুদাম থেকে ৬৩০ বস্তা চাল জব্দ করা হয়।

তবে আমিরুল ইসলামের দাবি, তাকে ফাঁসানোর জন্য একটি মহল অপপ্রচার চালাচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন