বিজ্ঞাপন

করোনা উপসর্গ নিয়ে কুড়িগ্রামের উপ-সহকারী শিক্ষা প্রকৌশলীর মৃত্যু

April 9, 2020 | 8:21 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুড়িগ্রাম: জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে কুড়িগ্রাম শিক্ষা প্রকৌশল অধিদফতরের উপ-সহকারী প্রকৌশলী জোবাইদুল ইসলামের মৃত্যু হয়েছে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় বুধবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। বৃহস্পতবার (৯ এপ্রিল) রংপুর থেকে ঢাকা নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

নিহত উপ-সহকারী প্রকৌশলী জোবাইদুল ইসলামের বাড়ি রাজশাহী জেলায়। তিনি কুড়িগ্রাম শহরের টেক্সটাইল এলাকায় স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন। গত প্রায় তিন বছর ধরে কুড়িগ্রামে কর্মরত ছিলেন তিনি।

কুড়িগ্রাম শিক্ষা প্রকৌশল অধিদফতরের সহকারী প্রকৌশলী মেহেদী ইকবাল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, তীব্র জ্বর আর শ্বাসকষ্ট নিয়ে গত মঙ্গলবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছিল। সেখানে তার করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে কিন্তু সেই রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

এদিকে প্রকৌশলী জোবায়দুল ইসলাম যে এলাকায় ভাড়া ছিলেন সেখানকার মানুষের মাঝে করোনাভাইরাসের আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এলাকাবাসীর দাবি, ওই প্রকৌশলীর করোনা না ডেঙ্গুতে মৃত্যু হয়েছে তা দ্রুত নিশ্চিত হয়ে প্রশাসনকে লকডাউনের বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে হবে। তবে বাড়ির মালিকের ছেলের দাবি ওই প্রকৌশলী ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিলেন।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন