বিজ্ঞাপন

হঠাৎ বার্সার ছয় পরিচালকের পদত্যাগ

April 10, 2020 | 3:02 pm

স্পোর্টস ডেস্ক

ঢাকা: করোনাভাইরাসের উৎকণ্ঠার মধ্যেই হঠাৎ পদত্যাগের ঘোষণা দিয়েছেন বার্সেলোনার ছয় পরিচালক। ক্লাবটির সভাপতি জোসেফ মারিয়া বার্তেমেউয়ের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন তারা। এ সময়ে হঠাৎ এক সঙ্গে বার্সার ছয় পরিচালকের পদত্যাগে বিষয়টি বিস্মিত করছে অনেককেই।

বিজ্ঞাপন

এক যৌথ চিঠিতে ছয় পরিচালক লিখেছেন, ‘বার্সেলোনা সভাপতি বার্তেমেউকে জানাতে চাই যে, আমরা নিজেদের দায়িত্ব থেকে পদত্যাগ করছি। বর্তমানের সংকটকালীন পরিস্থিতি মোকাবিলায় ক্লাবের অবস্থান এবং পরিকল্পনায় ঐকমত্যে হতে না পেরে এই সিদ্ধান্ত নিয়েছি আমরা। এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে সম্পৃক্ততাও আমাদের জন্য বড় বিষয়।’

বার্সেলোনার ভেতরের অবস্থা যে সুবিধার নয় সেটা অবশ্য অনেকদিন ধরেই বোঝা যাচ্ছিল। ক্লাবটির স্পোর্টস ডিরেক্টর এরিক আবিদাল কিছুদিন আগে খেলোয়াড়দের নিবেদন নিয়ে প্রশ্ন তুলেছিলেন, যাতে চটে যান লিওনেল মেসি। করোনা পরিস্থিতির ক্ষতি এড়াতে খেলোয়াড়দের বেতন কাটা নিয়ে যে জলঘোলা হলো তাতেও অসন্তুষ্ট ছিলেন সিনিয়র ফুটবলাররা।

বিজ্ঞাপন

লিওনেল মেসি, লুইস সুয়ারেজরা বলেছেন বেতনে ছাড়া দেওয়ার ব্যপারে খেলোয়াড়রা আগে থেকেই সম্মত ছিলেন। কিন্তু গণমাধ্যমে প্রচার হয়, বেতন ছাড় দিতে ফুটবলারদের বাধ্য করা হয়েছে।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে ক্লাব সভাপতি বার্তেমেউ’ এর বক্তব্যও ক্ষুব্ধ করেছে অনেককে। উল্লেখ্য, ছয়জন পদত্যাগ করাতে ১৯ জন থেকে বার্সার পরিচালক সংখ্যা কমে দাঁড়ালো ১৩ জনে।

সারাবাংলা/এসএইচএস/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন