বিজ্ঞাপন

ওষুধের দোকানে ছিনতাই রোধে নিরাপত্তা জোরদার

April 10, 2020 | 8:51 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: করোনা পরিস্থিতিতে ওষুধের দোকান খোলা থাকায় ছিনতাই সংঘটনের আশঙ্কা দেখা দিয়েছে। এরইমধ্যে পুলিশ খবর পেয়েছে দুই একটি দোকানে ছিনতাইয়ের ঘটনাও ঘটেছে। এটা জেনে পুলিশ এরইমধ্যে ব্যবস্থা নিয়েছে এবং তা প্রতিরোধে আরও বেশি নিরাপত্তা জোরদার করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১০ এপ্রিল) সন্ধ্যায় এক ভিডিও বার্তায় পুলিশ সদর দফতরের সহকারী উপ মহাপরিদর্শক (এআইজি মিডিয়া) সোহেল রানা এ সব তথ্য জানান।

সোহেল রানা বলেন, সরকারি নির্দেশনা মোতাবেক সন্ধ্যার পর কেবলমাত্র ওষুধের দোকানগুলোই খোলা থাকছে। ওষুধের দোকানগুলো নির্জন হওয়ায় ছিনতাইয়ের মতো ঘটনা ঘটার হুমকি আসতে পারে। এই কেন্দ্রিক পুলিশি তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। বিশেষ করে মোবাইল টিম টহল জোরদার করা হয়েছে।

ওষুধ ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘যাদের কলাপসিবল গেট আছে ভেতরে তারা পারতপক্ষে ভেতর থেকেই লেনদেন করবেন। আর যারা পারবেন না তার একটু সাবধানতা অবলম্বন করবেন তবে ভয়ের কিছু নেই। পুলিশ রয়েছে আপনাদের পাশে। আমরা সিসিটিভি মনিটরিংয়ের চেষ্টা করছি।’

বিজ্ঞাপন

‘আর এরইমধ্যে যে দুই একটা ঘটনা ঘটেছে, যেখানেই খবর পাচ্ছি সেখানেই যাচ্ছি আমরা। এভাবে ছিনতাইয়ের মতো অপরাধ প্রতিরোধ করা সম্ভব হবে’ বলেন এআইজি সোহেল রানা।

সারাবাংলা/ইউজে/একে

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন