বিজ্ঞাপন

মানিকগঞ্জে পুলিশ সদস্য ও যুবলীগ নেতা করোনায় আক্রান্ত

April 11, 2020 | 12:10 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ: মানিকগঞ্জে এক পুলিশ সদস্য ও এক যুবলীগ নেতা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে । এদের একজন শিবালয় ও অন্যজন হরিরামপুর উপজেলার বাসিন্দা।

বিজ্ঞাপন

শনিবার সকালে মানিকগঞ্জের সিভিল সার্জন আনোয়ারুল আমিন আখন্দ পুলিশ সদস্যের করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। আর যুবলীগ নেতার করোনার বিষয়টি সম্পর্কে নিশ্চত করেন হরিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল মালেক।

সিভিল সার্জন আনোয়ারুল আমিন আখন্দ জানান, শিবালয় উপজেলার উথুলী ইউনিয়নের বাসিন্দা করোনায় আক্রান্ত পুলিশ সদস্য গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানায় কর্মরত ছিলেন। গত ৬ এপ্রিল তিনি জ্বর নিয়ে ছুটিতে বাড়িতে আসেন। এরপর তার নমুনা পরীক্ষা করা হলে তার শরীরের করোনা ভাইরাসের প্রমাণ মেলে। তাকে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলারেল হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে।

শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা এফ এ এম ফিরোজ মাহমুদ জানান, ওই ব্যক্তির করোনা নিশ্চিত হওয়ার পর উথুলী ইউনিয়নের ৩, ৪, ৫ নম্বর ওয়ার্ডের ৮টি গ্রাম লকডাউন ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে জেলার হরিরামপুর উপজেলার হারুকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। হরিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল মালেক জানান,ওই ব্যক্তি ঢাকায় থাকেন। দুদিন আগে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানো হয়েছিল। পরীক্ষায় তার করোনা ভাইরাস পজেটিভ এসেছে। আপাতত তিনি বাড়িতে অবস্থান করছেন।

প্রয়োজনীয় পদক্ষেপ নিতে উপজেলা প্রশাসন আক্রান্ত ব্যক্তির বাড়িতে যাচ্ছেন বলে জানিয়েছেন হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিনা ইয়াসমিন।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন