বিজ্ঞাপন

কর্ণাটকে লকডাউনের মধ্যে বিজেপি এমএলএ’র জন্মদিন পালন

April 11, 2020 | 2:57 pm

আন্তর্জাতিক ডেস্ক

নভেল করোনাভাইরাসের গণসংক্রমণ ঠেকাতে ভারতজুড়ে আরোপিত লকডাউন অমান্য করে কয়েকশ ভক্ত নিয়ে জন্মদিন পালন করেছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) একজন এমএলএ। শুক্রবার (৯ এপ্রিল) ভারতের কর্ণাটক রাজ্যে এ ঘটনা ঘটে। খবর এনডিটিভি।

বিজ্ঞাপন

ওই আয়োজনের এক ভিডিও থেকে দেখা যায়, এম জয়রাম নামের কর্ণাটকের তুমাকুরু জেলা থেকে নির্বাচিত ওই এমএলএ একটি সাদা গ্লাভস পড়ে চকোলেট কেক কেটে তা শিশুসহ কয়েকজনের মধ্যে ভাগ করে দেন।

এর আগে, কর্ণাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদিয়ুরাপ্পাও কেন্দ্রের নির্দেশ থোড়াই কেয়ার করে লকডাউনের মধ্যেই একজন বিজেপি নেতার বিয়ের আয়োজন করেছিলেন। এছাড়াও, ওই ঘটনার পরের দিন কংগ্রেসের নবনির্বাচিত রাজ্য সভাপতি ডিকে শিবকুমারকে সংবর্ধনা জানাতে গিয়ে লকডাউন অমান্য করেন দলটির কয়েকশ সদস্য।

বিজ্ঞাপন

এদিকে, ওই এমএলএ যখন তার জন্মদিনের উৎসব পালন করছিলেন তার মধ্যেই কর্ণাটকে নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২০০ জন এবং মৃত্যু হয়েছে ছয় জনের।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, চীনের হুবেই প্রদেশের রাজধানী উহান থেকে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া নভেল করোনাভাইরাসে শনিবার (১১ এপ্রিল) পর্যন্ত ভারতে মোট আক্রান্ত হয়েছেন সাত হাজার ৬০০ জন এবং মৃত্যু হয়েছে ২৪৯ জনের।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন