বিজ্ঞাপন

করোনাযোদ্ধাদের প্রতি গ্রামীণফোন সিইওর কৃতজ্ঞতা

April 14, 2020 | 11:07 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: করোনাভাইরাসের ঝুঁকি সত্ত্বেও দেশজুড়ে নির্ভীকভাবে কাজ করে যাওয়া বিভিন্ন সেবাদাতা প্রতিষ্ঠান ও সংস্থার সহস্রাধিক মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের প্রধান নির্বাহী (সিইও) ইয়াসির আজমান।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৪ এপ্রিল) এক প্রেসবিজ্ঞপ্তিতে গ্রমীণফোনের সিইও এ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রতিশ্রুতিবদ্ধ প্রতিষ্ঠান হিসেবে দেশের এ প্রতিকূল সময়ে গ্রামীণফোন শুধু দায়িত্ব নিয়ে নিরলসভাবে কাজই করছে না, পাশাপাশি করোনাভাইরাসের বিরুদ্ধে সম্মুখযুদ্ধে যারা নেতৃত্ব দিচ্ছেন তাদের প্রতি প্রকাশ করেছে আন্তরিক কৃতজ্ঞতা।

এছাড়া এক ভিডিও বার্তায় গ্রামীণফোনের সিইও বলেন, ‘স্বাধীন বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মতো ঘরের বাইরে গিয়ে পহেলা বৈশাখ উদযাপিত হচ্ছে না। করোনাভাইরাস প্রতিরোধে দেশের মানুষ ঘরে অবস্থান করছেন। আর সাহসী কিছু মানুষ এ সময় তাদের পেশাদারি ও নাগরিক দায়িত্ব পালনের মাধ্যমে সামনে থেকে কাজ করে যাচ্ছেন যাতে আমরা নিরাপদে থাকতে পারি।’

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘প্রত্যেক বাঙালির হৃদয় ও মনন পহেলা বৈশাখের তাৎপর্যে উদ্ভাসিত। নববর্ষ নিয়ে সবারই প্রত্যাশা, নতুন বছর অন্ধকার দূর করে আলোর বার্তা নিয়ে আসবে এবং আমাদের সবাইকে একসঙ্গে প্রত্যাশা ও সমৃদ্ধির দিকে এগিয়ে নিয়ে যাবে। সম্মুখযোদ্ধাদের প্রতি আবারও কৃতজ্ঞতা। শুভ নববর্ষ।’

বর্তমান সংকট উত্তরণের মাধ্যমে দেশকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে দেশজুড়ে অক্লান্ত কাজ করে যাওয়া ডাক্তার, স্বাস্থ্যসেবা কর্মী, পুলিশ, সেনাসদস্য, অন্যান্য নিরাপত্তা বাহিনীর সদস্য, প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, স্বেচ্ছাসেবী সংগঠন, সাংবাদিক, ত্রাণকর্মী, ক্লিনার এবং টেলিযোগাযোগ সেবাদানে মাঠপর্যায়ের কর্মীরাদের করোনার সম্মুখযুদ্ধে নেতৃত্বদানকারী হিসেবে উল্লেখ করে তাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন