বিজ্ঞাপন

ইউটিউবে ‘এসো সবাই’

April 15, 2020 | 4:08 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বিশ্বের অন্যান্য দেশের মতো করোনাভাইরাস বাংলাদেশে ভয়াবহ রূপ নিতে যাচ্ছে। ইতোমধ্যে সাধারণ ছুটির পরিমাণ বাড়ানো হয়েছে আগামী ২৫ এপ্রিল পর্যন্ত। এ সময়ে মানুষকে সচেতন করতে, ঘরে রাখতে বিভিন্ন শিল্পী, সংগঠন বিভিন্ন উদ্যোগ নিয়েছে। এর মধ্যে রয়েছে সচেতনামূলক গান নির্মাণ। সে ধারাবাহিকতায় ‘এসো সবাই’ শিরোনামের একটি গান নির্মিত হয়েছে। গানটি প্রকাশ পেয়েছে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে।

বিজ্ঞাপন

গীতিকবি আসিফ ইকবালের উদ্যোগে এতে অংশ নিয়েছেন ১২৫ জন বিভিন্ন অঙ্গনের বিখ্যাত ব্যক্তিরা। এদের মধ্যে রয়েছেন বাপ্পা মজুমদার, আয়মান সাদিক, ফাহমিদা নবী, ফারিন, ফারজানা মুন্নি, ফারসিদ, হিমি, মিলা, জিয়াউল পলাশ, পড়শি, রাবা খান, রিদি শেখ, কনা, আরিফিন শুভ, শীহাব শাহিন, রবিউল ইসলাম জীবন, কবির বকুল, সোমেশ্বর অলি, রেদোয়ান রনি প্রমুখ।

‘এসো সবাই’ শিরোনামের গানটির কথা লিখেছেন আসিফ ইকবাল। সুর, সংগীতায়োজন এবং ভিডিও পরিচালনা করেছেন অদিত রহমান। সার্বিক ব্যবস্থাপনা করেছেন সংগীতশিল্পী মাহাদী ফায়সাল।

আসিফ ইকবাল বলেন, ‘করোনা ও এর পরবর্তী সময়ে দেশের আপামর প্রান্তিক মানুষের পাশে দাঁড়ানোর উদাত্ত আহ্বান জানানো হয়েছে এই গানের ভিডিওতে। ব্যক্তিগত দায়বদ্ধতার জায়গা থেকে সম্পূর্ণ জিরো রয়্যালটি কনসেপ্টে গান ও গানের মিউজিক ভিডিওতে সবাই অংশ নেওয়ায় আমি সবার কাছে কৃতজ্ঞতা জানাই।’

বিজ্ঞাপন

https://youtu.be/tF7YigdSsEM

সারাবাংলা/এজেডএস/

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন