বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অনুদান

April 15, 2020 | 9:39 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট
ঢাকা: মরণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ কমাতে দেশের সরকার বন্ধ করে দিয়েছে সবকিছু। অনেক এলাকা করা হয়েছে লকডাউন। দিনমজুর ও খেটেখাওয়া মানুষগুলো পড়েছে বেকায়দায়। সরকার তাদের সাহায্য করতে নিয়েছে নানা উদ্যোগ। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রতিদিন সাহায্য যাচ্ছে দেশের বিভিন্ন অঞ্চলে।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর এই ত্রাণ তহবিলে প্রতিদিন বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান এবং মন্ত্রণালয় অর্থ দিয়ে আসছে। আজ বুধবার (১৫ এপ্রিল) কয়েকটি মন্ত্রণালয় তাদের কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতন প্রদান করেছে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে। যার মধ্যে আছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ও।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, এ মন্ত্রণালয়ের অধীনস্ত বিভিন্ন দফতর, সংস্থার কর্মকর্তা-কর্মচারীরা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে একদিনের বেতন দিলেও এ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল দিয়েছেন তার এক মাসের বেতন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেন, ‘করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও বিভিন্ন দপ্তর/সংস্থা-এর সব কর্মকর্তা ও কর্মচারীর এক দিনের বেতন ও আমার এক মাসের বেতন প্রদান করছি।’

বিজ্ঞাপন

এ উপলক্ষে বুধবার গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে অংশ নেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস অনুদানের চেক গ্রহণ করেন।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন