বিজ্ঞাপন

প্রতারণার শিকার রজনীকান্তের ছবি

December 9, 2017 | 12:58 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিজ্ঞাপন

সুপারস্টার রজনীকান্ত অভিনীত ছবি রোবোট, মুক্তি পায় ২০১০ সালে। ছবিটির মাধ্যমে বলিউড পাড়ায় তৈরি হয় অ্যানিমেশন-গ্রাফিক্স-ভিএফএক্স সিনেমা তৈরির নবউদ্দম ও সাহস।

মাঝে অনেকটা সময় চলে গেছে, সাত বছর! হ্যাঁ, পাক্কা সাত বছর পর মুক্তি পেতে যাচ্ছে রোবোট ছবির সিকুয়্যাল ‘২.০’। ছবিটি সরাসরি থ্রি-ডিতে চিত্রায়ন হওয়া প্রথম ভারতীয় সিনেমা। ভারতীয় চলচ্চিত্রের তালায়ভা বা বস রজনীকান্ত ছবিতে তো আছেনই। ছবিটিতে নতুন অবতারে দেখা যাবে অক্ষয় কুমারকে। ছবিতে অক্ষয় একজন প্রযুক্তিবিদ, তবে চমক হলো তিনি একজন কাক মানব। বিস্ময়কে ভালোবাসায় পরিণত করতে আছেন অভিনেত্রী অ্যামি জ্যাকসন।

আলোচিত এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল আসছে জানুয়ারিতেই। কিন্তু ভিএফএক্স-এর কাজ শেষ না হওয়ায় এপ্রিলে মুক্তির কথা ভাবছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান লাইসা প্রডাকশন। কারণ ভিএফএক্সের কাজ শেষ করতে পারেনি আমেরিকান একটি ভিএফএক্স কোম্পানি। তারা বলছে, জানুয়ারি মাসে সব কাজ শেষ করা তাদের পক্ষে সম্ভব না। তাছাড়া অ্যানিমেশনগুলো অনেক কঠিন এবং কাজ হিসেবে বেশ বিপজ্জনক।

বিজ্ঞাপন

এ ঘটনার পর ২.০ সিনেমার টিমের পক্ষ থেকে বলা হয়েছে, ‘আমেরিকান ভিএফএক্স কোম্পানি আমাদের সঙ্গে প্রতারণা করেছে। এখন সিনেমার ১০০০ শট ১০টি ভিন্ন ভিএফএক্স কোম্পানি কাছে দেব আমরা। প্রত্যেকে ১০০টি করে দৃশ্যের কাজ করবে। আর সেই অ্যামেরিকান কোম্পানি বিরুদ্ধে সুস্পষ্ট আইনী ব্যবস্থা নেয়ার পরিকল্পনা করছি আমরা।’

সারাবাংলা/পিএ/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন