বিজ্ঞাপন

বিপদগ্রস্থ পরিবারদের জন্য এনায়েত-এলিনাদের ‘সেইভ দ্য লাইফ’

April 18, 2020 | 6:02 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট
ঢাকা: মরণব্যাধী করোনাভাইরাসের কারণে পুরো দেশেই লকডাউন অবস্থা চলছে। ঝুঁকিপূর্ণ ঘোষণা দেয়ায় পুরো দেশে এখন থমথমে অবস্থা বিরাজ করছে। খেলাধুলাও সব বন্ধ। খেলোয়াড়-কোচ-সংগঠকসহ সংশ্লিষ্টরা সবাই এখন যে যার বাসায় কোয়ারেন্টাইনে। এমন কঠিন অবস্থায় সবচেয়ে বিপর্যস্থ সাধারণ দিনমজুর। তবে যারা খেলাকে আর্থিক উৎস হিসেবে নিয়েছে তারাও বিপদে পড়ে গেছেন। যেমনটি ব্যাডমিন্টনে।

বিজ্ঞাপন

অনামন্ত্রিত কোভিড-১৯ এর কারণে হঠাৎ বিপদগ্রস্থ হয়ে পড়া শাটলার-কোচ-সংগঠকদের পরিবারগুলোর এখন দিশেহারা অবস্থা। এই পরিবারদের পাশে দাঁড়াচ্ছে সংস্থা ‘সেইভ দ্য লাইফ’।

এই সংস্থাটা মূলত শাটলার দম্পতি এনায়েত উল্লাহ খান ও এলিনা সুলতানাসহ ৫০ জন কোচের সমন্বয়ে গঠন করা হয়েছে। ব্যাডমিন্টন কোচেস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এই সংস্থার আবির্ভাব হয়েছে। লক্ষ্য একটাই। এই দুঃসময়ে ব্যাডমিন্টন সংশ্লিষ্টদের পাশে দাঁড়ানো। বিপদগ্রস্ত ১শ’ পরিবারের জন্য ১ মাসের খাবার ও চিকিৎসা সেবা দেয়া ব্যবস্থা করবে এই সংগঠন।

এনায়েত-এলিনা ছাড়াও এই মানবিক উদ্যোগে যারা অংশ নিয়েছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য মনোয়ারুল আলম বাবুল, নিখিল চন্দ্র ধর, মাহবুব রানা, ইঞ্জিনিয়ার সারোয়ার আলম, লিজা হোসেন, মোহাম্মদ হোসেন ভুলু, মো. আরিফ, মোরশেদ খান, এজাজুর রহমান তুশার, শহিদুজ্জামান, সাজ্জাদ এবং ফরহাদ হোসেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন