বিজ্ঞাপন

টিম বয়, ম্যাসাজম্যানদের পাশে টাইগার পঞ্চপাণ্ডব

April 19, 2020 | 10:32 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

করোনাভাইরাসের কারণে এক মাস হলো সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম বন্ধ। তবে ক্রিকেটহীন সময়টা একেবারেই শুয়ে বসে কাটাচ্ছেন না ক্রিকেটাররা। করোনার দূর্যোগ মোকাবিলায় বিভিন্ন উদ্যোগ নিচ্ছেন অনেকে। বাংলাদেশের তারকা ক্রিকেটাররা শুরু থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত সচেতনতামূলক বার্তা দেওয়ার পাশাপাশি দুঃস্থদের জন্য বিভিন্ন সহযোগিতা করে আসছেন। এবার টিম বয় ও ম্যাসাজম্যানদের পাশে দাঁড়ালেন পাঁচ সিনিয়র ক্রিকেটার।

বিজ্ঞাপন

পঞ্চপাণ্ডব নামে পরিচিত বাংলাদেশের পাঁচ সিনিয়র ক্রিকেটার মাশরাফি বিন মুর্ত্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদ মিলে একটি ফান্ড গঠন করেছেন। জানা গেছে, প্রতিজন এক লক্ষ টাকা করে দিয়েছেন ফান্ডে। এই অর্থ টিম বয় ও ম্যাসাজম্যানদের সহায়তা দেওয়া হবে।

রোববার (১৯ এপ্রিল) সারাবাংলা ডট নেটকে বিষয়টি নিশ্চিত করেছেন সদ্য সাবেক হয়ে যাওয়া বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্ত্তজা।

বিজ্ঞাপন

উল্লেখ্য, টিম বয় ও ম্যাসাজম্যানদের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আনুষ্ঠানিক কোনো চুক্তি নেই। ফলে খেলা বন্ধ হয়ে যাওয়াতে তাদের আয়-রোজগার একেবারেই বন্ধ। পাঁচ সিনিয়র ক্রিকেটারই সবার আগে ভাবলেন ক্রিকেট নিয়ে পড়ে থাকা অসহায় মানুষগুলোর কথা।

সারাবাংলা/এমআরএফ/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন