বিজ্ঞাপন

সেরা একাদশে সাকিব, নেই কোহলি

April 21, 2020 | 10:43 pm

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসের কারণে ক্রিকেট বন্ধ, ক্রিকেট সংশ্লিষ্ট ব্যক্তিদের কাজও বন্ধ। অনেকে অবসর সময় না কাটিয়ে বিভিন্ন কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন। এই সময়টাতে সাবেকদের অনেকে সেরা একাদশ বানাতে ব্যস্ত। ভারতের সাবেক ওপেনার ও রঞ্জি ট্রফির সর্বোচ্চ রান সংগ্রাহক ওয়াসিম জাফরও সেরা একাদশ বেছে নিয়েছেন। ওয়াসিমের টি-টোয়েন্টি একাদশে জায়গা হয়নি বিরাট কোহলির। তবে স্পিন অলরাউন্ডার হিসেবে জায়গা পেয়েছেন বাংলাদেশি তারকা সাকিব আল হাসান।

বিজ্ঞাপন

রঞ্জি ট্রফি’র কিংবদন্তির একাদশ নির্বাচনের ধরন অবশ্য অন্যদের চেয়ে আলাদা। সব দেশ থেকে একজন করে ক্রিকেটার নিয়ে একাদশ সাজিয়েছেন তিনি। কোহলি টি-টোয়েন্টি দলে জায়গা পাননি সেই কারণেই। ভারত থেকে একমাত্র ক্রিকেটার হিসেবে জায়গা পেয়েছেন পেসার জাসপ্রিত বুমরাহ।

জাফরের দলে সাকিবকে রাখা হয়েছে ব্যাটিং পজিশনের সাত নম্বরে। ওপেনিংয়ে ডেভিড ওয়ার্নার আর বাবর আজম। তিনে কেন উইলিয়ামসন, চারে এবি ডি ভিলিয়ার্স, পাঁচে উইকেটরক্ষক ব্যাটসম্যান জস বাটলার, ছয়ে পেস অলরাউন্ডার আন্দ্রে রাসেল। স্পিন বিভাগে রশিদ খানের সঙ্গে আছেন নেপালের সন্দ্বীপ লামিচানে। পেস ডিপার্টমেন্টে বুমরাহর সঙ্গে শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গা।

ওয়াসিম জাফরের সেরা টি-টোয়েন্টি একাদশ:

বিজ্ঞাপন

ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), বাবর আজম (পাকিস্তান), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), এবি ডি ভিলিয়ার্স (দক্ষিণ আফ্রিকা), জস বাটলার (ইংল্যান্ড), আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ), সাকিব আল হাসান (বাংলাদেশ), রশিদ খান (আফগানিস্তান), সন্দ্বীপ লাঁমিচানে (নেপাল), লাসিথ মালিঙ্গা (শ্রীলঙ্কা), যশপ্রীত বুমরাহ (ভারত)।

সারাবাংলা/এসএইচএস/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন