বিজ্ঞাপন

রোনালদো নয় দিবালাকেই শক্ত বলছেন এই ব্রাজিলিয়ান

April 22, 2020 | 5:29 pm

স্পোর্টস ডেস্ক

রিয়াল মাদ্রিদকে টানা তিন চ্যাম্পিয়নস লিগ জিতিয়ে ২০১৮ সালে পাড়ি জমান জুভেন্টাসে। এরপর সেখানে জুভেদের হয়ে জিতেছেন ইতালিয়ান সিরি আ। নিঃসন্দেহে জুভেন্টাসের সেরা খেলোয়াড় পর্তুগিজ এই তারকা, সেই সঙ্গে ফুটবল বিশ্বের সেরাদের তালিকায় তর্কাতিতভাবে শীর্ষেই থাকবেন রোনালদো। তবে তার জুভেন্টাসের ব্রাজিলিয়ান সতীর্থ ডগলাস কস্টা মনে করেন জুভেন্টাসে রোনালদো নয় পাওলো দিবালাই বেশি শক্ত প্রতিপক্ষ।

বিজ্ঞাপন

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ইউরোপিয়ান ফুটবল স্থগিত হয়ে পড়ে আছে। ঠিক কবে নাগাদ আবারো মাঠে গড়াবে ফুটবল নেই তার কোনো সঠিক সময়। ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফা দফায় দফায় লিগ কমিটির সঙ্গে আলোচনা করেও কোনো সিদ্ধান্তে পৌঁছতে পারছে না। আর তাই তো এখনো জানা যায়নি আদৌ স্থগিত হওয়া মৌসুমের ফুটবল ঠিক মাঠে গড়াবে কবে।

এমন পরিস্থিতিতে ফুটলাররা কঠোর নিয়মের মধ্য দিয়ে জীবন পার করছেন। হোম কোয়ারেনটাইনে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন সকল ফুটবলাররা। আর সেখানেই ক্লাবগুলোর বেঁধে দেওয়া নিয়মমাফিক ফিটনেস ধরে রাখার কাজটা সারছেন তারা। এর মধ্যে সমর্থকদের সঙ্গেও নিজেদের যোগাযোগটা ঠিক রাখছেন তারা। নিয়ম করেই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে যুক্ত হচ্ছেন সমর্থকদের সঙ্গে।

আর ইনস্টাগ্রামে লাইভ ভিডিওতে এক প্রশ্নের জবাবে ডগলাস কস্টা বলেন, ‘জুভেন্টাসে আমার কাছে সব থেকে শক্ত প্রতিপক্ষ মনে হয় পাওলো দিবালাকে। ও দুর্দান্ত এক খেলোয়াড়।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন