বিজ্ঞাপন

১০ বছর পর জেল থেকে বেরিয়ে স্ত্রীকে খুন, ফের কারাগারে

April 23, 2020 | 3:47 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: রেল কর্মকর্তাকে ‘খুন করে’ ১০ বছর জেল খেটে বেরিয়ে স্ত্রীকে খুন করল এক ব্যক্তি। এবার স্ত্রীকে খুনের মামলায় তাকে যেতে হয়েছে কারাগারে।

বিজ্ঞাপন

বুধবার (২২ জুলাই) চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় স্ত্রীকে খুন করে পালিয়ে যায় মো. মুছা (৪২) নামে ওই ব্যক্তি। বৃহস্পতিবার নগরীর লালদিঘীর পাড় থেকে তাকে গ্রেফতার করে বাকলিয়া থানা পুলিশ।

গ্রেফতার মো. মুছা’র বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলায়। থাকেন নগরীর রাহাত্তারপুল বড় কবরস্থান এলাকায়।

নগর পুলিশের চকবাজার জোনের সহকারি কমিশনার রাইসুল ইসলাম সারাবাংলাকে বলেন, ‘ওসিকে সঙ্গে নিয়ে সাদা পোশাকে বিভিন্ন এলাকায় ঘুরে লালদীঘিতে মুছাকে পাই। তাকে গ্রেফতার করি। ঝগড়ার জেরে স্ত্রীকে খুনের কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে।’

বিজ্ঞাপন

বুধবার নগরীর বাকলিয়া থানার পূর্ব রাহাত্তার পুল বড় কবরস্থান এলাকার বাসা থেকে মুছার স্ত্রী জ্যোৎস্না আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ। তাকে নোড়া (মসলা বাটার পাথর) দিয়ে পিটিয়ে খুন করে মুছা পালিয়ে যায় বলে জানিয়েছিল পুলিশ।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন সারাবাংলাকে জানান, ২০১০ সালে নগরীর পুরাতন রেল স্টেশনে এলাকায় ছিনতাই করতে গিয়ে রেলওয়ে কর্মকর্তা আব্দুল হাই মজুমদারকে ছুরিকাঘাতে খুনের মামলার আসামি মুছা। ওই মামলায় গ্রেফতার হয়ে ২০১০ সালের ডিসেম্বর থেকে ২০১৯ সালের ফেব্রুয়ারি মাস পর্যন্ত কারাগারে ছিল মুছা।

জামিনে ছাড়া পাবার ১৪ মাস পর ফের স্ত্রীকে খুনের মামলায় গ্রেফতার হতে হয়েছে মুছাকে। আদালতে হাজির করে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন