বিজ্ঞাপন

‘মাহে রমজানের আশীর্বাদে বিশ্ব হোক করোনামুক্ত’

April 24, 2020 | 6:50 pm

স্পোর্টস ডেস্ক
করোনাভাইরাসের প্রকোপে অসহায় পুরো পৃথিবী। মহামারী থেকে বাঁচতে ভ্যাকসিন আবিষ্কারে সব ধরনের চেষ্টায় ব্যস্ত চিকিৎসাবীদরা। বিশ্ব চাতক পাখির মতো প্রহর গুনছে প্রতিশেধক আবিষ্কারের। কিন্তু কেউ জানে না কবে মিলবে প্রতিশেধোক, কবে মুক্তি মিলবে করোনার ভয়ঙ্কর থাবা থেকে। সাকিব আল হাসানের প্রত্যাশা, আসছে পবিত্র মাহে রমজানের আশীর্বাদে পৃথিবী মুক্তি পাক করোনাভাইরাস থেকে।

বিজ্ঞাপন

করোনা মোকাবিলায় সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়েমিতই বিভিন্ন বার্তা দিয়ে চলেছেন সাকিব। করোনায় বিপদে পড়া মানুষদের সহযোগিতায় বিভিন্ন উদ্যোগও নিচ্ছেন। কাল বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে ভাইরাসটি থেকে মুক্তির প্রার্থনা করেছেন দেশ সেরা ক্রিকেটার।

সাকিব লিখেন, ‘সমগ্র বিশ্ব আজ মুখোমুখি একটি বৈশ্বিক মহামারীর। এই মহামারীর প্রভাবে সমগ্র বিশ্বে আসছে দ্রুত পরিবর্তন, পৃথিবী হারাচ্ছে তার স্বাভাবিক ভারসাম্য। পবিত্র মাহে রমজানের আশীর্বাদে বিশ্ব মুক্ত হোক করোনা ভাইরাসের প্রকোপ থেকে, পৃথিবীতে ফিরে আসুক তার স্বাভাবিক ভারসাম্য, এটিই আমাদের কামনা।’

উল্লেখ্য, গত পরশু করোনা মোকাবিলায় অর্থ সংগ্রহের জন্য নিজের প্রিয় একটি ব্যাট নিলাতে তুলেছিলেন সাকিব। গত বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করেছিলেন এই ব্যাট দিয়ে। নিলামে সাকিবের ব্যাটের দাম ওঠে ২০ লাখ টাকা। এই অর্থের পুরোটাই ব্যায় করা হবে করোনাভাইরাসে বিপদে পড়া মানুষদের জন্য।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস/জেএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন