বিজ্ঞাপন

করোনা পরিস্থিতি দীর্ঘ হলে জন্মশতবার্ষিকীর আয়োজন ডিজিটালে

April 25, 2020 | 4:44 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: নভেল করোনা ভাইরাস মহামারির কারণে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন কর্মসূচি স্থগিত রয়েছে। তবে করোনাভাইরাসজনিত বর্তমান পরিস্থিতি দীর্ঘায়িত হলে জনস্বাস্থ্যের বিষয়টি গুরুত্ব দিয়ে ডিজিটাল পদ্ধতিতে বাস্তবায়নযোগ্য কর্মসূচি গ্রহণ করা হতে পারে বলে জানিয়েছেন জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটি’র প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী।

বিজ্ঞাপন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটি’র কার্যালয় থেকে শুক্রবার (২৪ এপ্রিল) রাতে গণমাধ্যমে পাঠানো বার্তায় এই তথ্য জানান হয়।

বার্তায় বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরীর সভাপতিত্বে কমিটির কার্যালয়ের দাপ্তরিক সভা শুক্রবার (২৪ এপ্রিল) বিকেল ৪টায় অনলাইনে অনুষ্ঠিত হয়েছে। সভায় ২৪ জন কর্মকর্তা অনলাইন অ্যাপ ‘জুম’ এর মাধ্যমে অংশ নেন।

এতে বলা হয়, প্রধান সমন্বয়ক করোনাভাইরাসজনিত বর্তমান পরিস্থিতিতে সতর্কতার সঙ্গে স্বাস্থ্যবিধি এবং সরকারি অন্যান্য নির্দেশনা যথাযথভাবে অনুসরণের জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

বিজ্ঞাপন

করোনা ভাইরাসজনিত বর্তমান পরিস্থিতি দীর্ঘায়িত হলে জনস্বাস্থ্যের বিষয়টি গুরুত্ব দিয়ে ডিজিটাল পদ্ধতিতে বাস্তবায়নযোগ্য কর্মসূচি গ্রহণ করা হতে পারে বলে প্রধান সমন্বয়ক নির্দেশনা দেন। এখন থেকে নিয়মিতভাবে অনলাইন সভায় বাস্তবায়ন কমিটির সদস্যদের সঙ্গে আলোচনা এবং দাপ্তরিক কার্যক্রম সংক্রান্ত প্রয়োজনীয় পর্যালোচনা ও সমন্বয় করা হবে বলে সভায় জানানো হয়েছে।

সারাবাংলা/জেআইএল/আইই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন